Type Here to Get Search Results !

ভারতীয় নৌবাহিনীর শর্ট সার্ভিস কমিশন এ ট্রেনিং দিয়ে অফিসার পদে (SSC Officer) নিয়োগ

 


Indian Navy SSC Officer Recruitment 2021: ভারতীয় নৌবাহিনী SSC Officer নিয়োগের জন্য Extended Naval Orientation Course এ ভর্তির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা ইন্ডিয়ান নেভির অফিসিয়াল ওয়েবসাইট- joinindiannavy.gov.in এর মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারবেন। BE / B.Tech পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। মোট শূন্যপদ 50 টি।  আবেদন শুরু হয়ে গেছে, আবেদনের শেষ তারিখ 26 শে জুন, 2021. Extended Naval Orientation Course টি  2022 সালে জানুয়ারী থেকে ভারতীয় নৌ একাডেমির কেরালার আইএনএ ইজিমালায় শুরু হবে।

উল্লেখ্য যে, COVID-19 মহামারীর কারণে এই কোর্সে প্রার্থী বাছাইয়ের জন্য কোনও সর্ব ভারতীয় নৌবাহিনী প্রবেশিকা পরীক্ষা (আইএনইটি) অনুষ্ঠিত হচ্ছে না। অন্তর্ভুক্তির জন্য চূড়ান্ত মেধা তালিকাটি কেবল এসএসবি মার্কস (SSB Marks) ভিত্তিতে প্রস্তুত করা হবে। শিক্ষাগত যোগ্যতাই প্রাপ্ত নম্বরের ভিত্তিতে এবং মেডিকেল পরীক্ষা ও ইন্টারভিউ এর মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে। কলকাতায় পরীক্ষা কেন্দ্র আছে। বিস্তারিত নিচে আলোচনা করা হলো। Indian Navy SSC Officer Recruitment 2021

Important Event & Date : গুরুত্বপূর্ণ তারিখ :

Online Application Start

11/06/2021

Last Date of Online Application

26/06/2021

 আরও পড়ুন :  ভারতীয় উপকূলরক্ষী বাহিনীতে নাবিক পদে নিয়োগ

Vacancy Details : শূন্যপদ :

মোট শূন্যপদ 50 টি।

Post /  Branch  

Vacancy

SSC General Service (GS/X) 

47

Hydro Cadre

3

Total

50

 

Eligibility Criteria : যোগ্যতা :

SSC General Service (GS/X) & Hydro Cadre:

মোট অন্তত 60 % নম্বর সহ যে কোন বিষয়ে BE / B.Tech পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশন দেখতে অনুরোধ করা হচ্ছে।

Age Limit : বয়সসীমা :

প্রার্থীদের জন্ম তারিখ হতে হবে 02 জানুয়ারী 1997 থেকে 01 জুলাই  2002 এর মধ্যে।

Selection Process: প্রার্থী বাছাই পদ্ধতি:

Indian Navy SSC Officer Recruitment 2021 selection procedure:

1. প্রার্থী বাছাই এর জন্য আবেদনকারীর  BE / B.Tech যোগ্যতার পঞ্চম সেমিস্টার (fifth semester) পর্যন্ত প্রাপ্ত নম্বরের ভিত্তিতে হবে। নির্বাচিত প্রার্থীদের ইন্টারভিউ তারিখ ই মেইল অথবা SMS এর মাধ্যমে জানিয়ে দেওয়া হবে। 

2. Medical Exam - SSB তে নির্বাচিত প্রার্থীদের মেডিকেল পরীক্ষার জন্য ডাকা হবে।

3. Merit List - SSB পারফরম্যান্সের ভিত্তিতে মেধা তালিকা প্রস্তুত করা হবে।

SSB তে নির্বাচিত প্রার্থীদের ইন্টারভিউ 21 জুলাই ২০২১  থেকে বেঙ্গালুরু / ভোপাল / বিশাখাপত্তনম / কলকাতায় স্থায়ীভাবে নির্ধারিত হবে।

Medical standards/ Relaxation in Height and Weight, Tatoo, Pay & Allowances/ Group Insurance & Gratuity/ Leave Entitlements/ Tenure of Commission/ Duties of Officers ইত্যাদি বিস্তারিত তথ্যের জন্য দয়া করে ইন্ডিয়ান নেভির অফিসিয়াল ওয়েবসাইট www.joinindiannavy.gov.in দেখুন।

Application Process : আবেদন পদ্ধতি:

Indian Navy SSC Officer Recruitment 2021 How to apply:

ইচ্ছুক এবং যোগ্য প্রার্থীরা ইন্ডিয়ান নেভির অফিসিয়াল ওয়েবসাইট www.joinindiannavy.gov.in এর মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদনকারীকে প্রথমে রেজিস্ট্রেশন করতে হবে তারপর লগইন করে সমস্ত সঠিক তথ্য দিয়ে ফর্ম টি পূরণ করতে হবে। পূরণ করা আবেদন পত্রের প্রিন্ট কপি করে নেবেন। আবেদন শুরু হয়ে গেছে, আবেদনের শেষ তারিখ 26 শে জুন, 2021.  বিস্তারিত তথ্যের জন্য দয়া করে ইন্ডিয়ান নেভির অফিসিয়াল ওয়েবসাইট www.joinindiannavy.gov.in দেখুন।

NAVY Official Website : Click Here

Official Notification : Click Here

Online Application Click Here


সরকারি, বেসরকারি , পার্টটাইম চাকরির আপডেট পেতে, বিভিন্ন বিষয়ের GK এবং কারেন্ট অ্যাফেয়ার্স বাংলায় পড়তে Tathya Point এর FACEBOOK পেইজ টি লাইক এবং ফলো  করুন এবং টেলিগ্রাম চ্যানেল টি JOIN এবং Subscribe করুন।

FACEBOOK

Like Here

TELEGRAM

Join Now


আরও পড়ুন :  ভারতীয় উপকূলরক্ষী বাহিনীতে নাবিক পদে নিয়োগ

গ্রামীণ ব্যাঙ্ক এ 11687 টি শূন্যপদে নিয়োগ

ইন্ডিয়ান আর্মি, এয়ারফোর্স  ও নেভিতে নিয়োগ

স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়াতে 5237 ক্লার্ক নিয়োগ

ডেডিকেটেড ফ্রেট করিডোর কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেড এ  Executive ও অন্যান্য পদে প্রার্থী নিয়োগ

 রাজ্যের পলিটেকনিক এ ভর্তির পরীক্ষা JEXPO 2021 এর অনলাইন আবেদন

পশ্চিমবঙ্গের বিভিন্ন নার্সিং কলেজে ANM এবং GNM কোর্স এ ভর্তির জন্য জয়েন্ট এন্ট্রান্স এক্সামিনেশন


N.B : Tathya Point (www.tathyapoint.com) is a  bengali job news portal who provide various government,private,Part time job information’s to jobseekers. We are not a recruitment agency and do not offer any jobs. We are requested to all Jobseekers please go through the official website of the company/department for complete details & application process. If any company/department/agency is taking money for giving job is the jobseekers own risk, Tathya Point (www.tathyapoint.com) will not responsible this.

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.