Type Here to Get Search Results !

ন্যাশনাল আরবান হেলথ মিশনে রাজ্যের বিভিন্ন পৌরসভায় কর্মী নিয়োগ

 


WB Municipality Public Health Manager Recruitment 2021: পশ্চিমবঙ্গের স্বাস্থ্য বিভাগে চাকরিপ্রার্থীদের জন্য আবার খুশির খবর (West Bengal Health Job Vacancy)। পশ্চিমবঙ্গ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিভাগ (West Bengal Health and Family Welfare Department) কয়েক দিন আগেই ছয় হাজারেরওবেশি স্টাফ নার্স এবং তিন হাজার কমিউনিটি হেলথ অফিসার নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছিল যার আবেদন প্রক্রিয়া এখনো চলছে। এবার রাজ্য স্বাস্থ্য বিভাগ ন্যাশনাল আরবান হেলথ মিশন (NUHM) প্রকল্পে বিভিন্ন পৌরসভায় কাজের জন্য পাবলিক হেলথ ম্যানেজার নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রাথমিকভাবে চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে। এতে পশ্চিমবঙ্গের যেকোন জেলার প্রার্থীরাই আবেদন করতে পারবেন। আবেদন করতে হবে অনলাইনের মাধ্যমে। আবেদন শুরু হবে 17/11/2021 তারিখ থেকে। আবেদনের শেষ দিন 26/11/2021 তারিখ। WB Municipality Public Health Manager Recruitment 2021 এর বিস্তারিত নিচে আলোচনা করা হলো।

অফিসিয়াল বিজ্ঞপ্তি নম্বর - SHFWS/2021/237

Vacancy Details : শূন্যপদ :

মোট 67  টি শূন্যপদে পাবলিক হেলথ ম্যানেজার নিয়োগ করা হবে।

শূন্যপদের সংরক্ষণ গুলি হলো (UR- 19, SC- 22, ST- 08, OBC A- 10, OBC B- 04, PWD- 04)

যোগ্যতা:

1. আবেদনের জন্য প্রার্থীকে ডেন্টাল অথবা  নার্সিং -এ গ্র্যাজুয়েট উত্তীর্ণ হবে।

অথবা

লাইফ সাইন্স বিষয়ে (বোটানি/জুওলজি/হিউমেন ফিজিওলজি/মাইক্রো-বায়োলজি/বায়োকেমিস্ট্রি/বায়োটেকনোলজি/ বায়োইনফরমেটিক্স) মাস্টার ডিগ্রি অথবা ইকোনমিক্স বিষয়ে মাস্টার ডিগ্রি উত্তরিন হতে হবে।

অথবা

সোশ্যাল সাইন্স বিষয়ে গ্র্যাজুয়েট উত্তীর্ণ হবে এবং সঙ্গে পাবলিক হেলথ/ কমিউনিটি হেলথ/ প্রিভেন্টিভ অ্যান্ড সোশ্যাল মেডিসিন বিষয়ে মাস্টার ডিগ্রী থাকতে হবে।

অথবা

যেকোনো বিষয়ে গ্র্যাজুয়েট উত্তীর্ণ হবে এবং সঙ্গে হিউমেন রিসোর্স / হেলথ কেয়ারে MBA করে থাকতে হবে।

 

2. প্রার্থীকে কম্পিউটার / মাইক্রোসফট অফিস / ইন্টারনেট চালনায় দক্ষ হতে হবে।

হেলথ প্রোগ্রাম ম্যানেজমেন্টের কাজে কমপক্ষে দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

বয়সসীমা :

01/01/2021 তারিখের হিসাবে বয়স হতে হবে 40 বছরের মধ্যে।

বেতন:

প্রতি মাসে 35,000 টাকা বেতন পাবেন ।

আবেদন ফি:

সংরক্ষিত প্রার্থীদের আবেদন ফী বাবদ জমা দিতে হবে 50 টাকা এবং জেনারেল প্রার্থীদের আবেদন ফী বাবদ জমা দিতে হবে 100 টাকা। বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশন দেখুন।

আবেদন ফী জমা দিতে নেট ব্যাঙ্কিং / ক্রেডিট কার্ড / ডেবিট কার্ড এর মাধ্যমে অনলাইনে। আবেদন ফি জমা দেওয়ার শেষ দিন 03/12/2021 তারিখ।

আবেদন পদ্ধতি:

ইচ্ছুক এবং যোগ্য প্রার্থীদের অনলাইনে West Bengal Health and Family Welfare Department এর অফিসিয়াল ওয়েবসাইট www.wbhealth.gov.in  (আবেদনের লিংক শেষে দেওয়া আছে) থেকে আবেদন করতে হবে।  আবেদন শুরু হবে 17/11/2021 তারিখ থেকে। আবেদনের শেষ দিন 26/11/2021 তারিখ। প্রথমে রেজিস্ট্রেশন করতে হবে তারপর আবেদন করতে হবে। আবেদন করার সময় যে সমস্ত ডকুমেন্ট চাওয়া হবে সেগুলি আপলোড করতে হবে। অরোও বিশদে জানতে অফিশিয়াল নোটিফিকেশন দেখতে অনুরোধ করা হচ্ছে।


অফিসিয়াল ওয়েবসাইট: ক্লিক করুন

অফিসিয়াল নোটিফিকেশন : ক্লিক করুন

রেজিস্ট্রেশনের  লিংক : 17/11/2021 তারিখ দেওয়া হবে। 


সরকারি, বেসরকারি , পার্টটাইম চাকরির আপডেট পেতে, বিভিন্ন বিষয়ের GK এবং কারেন্ট অ্যাফেয়ার্স বাংলায় পড়তে Tathya Point এর FACEBOOK পেইজ টি Like এবং Follow  করুন এবং Telegram চ্যানেল টি JOIN এবংSubscribe করুন।



Tags

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.