Type Here to Get Search Results !

বি পি পোদ্দার হসপিটাল নিউ আলিপুরে বিভিন্ন পদে নিয়োগ

 


B.P Poddar Hospital Recruitment 2021: কলকাতার নিউ আলিপুরের বি পি পোদ্দার হসপিটাল বিভিন্ন পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে  হবে। যে সমস্ত শূন্যপদ গুলি পূরণ করা হবে সেগুলি হলো  প্লাম্বার, ইলেকট্রিকাল টেকনিসিয়ান, টেলিকলার, মার্কেটিং এক্সেকিউটিভ, মেডিকেল গ্যাস অপারেটর, পেসেন্ট সার্ভিস এক্সেকিউটিভ, বায়োমেডিকেল ইঞ্জিনিয়ার (সিনিয়র ম্যানেজার, ম্যানেজার, এক্সেকিউটিভ), প্রজেক্ট ম্যানেজার ( সিনিয়র প্রজেক্ট ম্যানেজার, অ্যাসিস্ট্যান্ট প্রজেক্ট ম্যানেজার), এইচ আর - HR (GM, সিনিয়র ম্যানেজার, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার)। বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে "The Telegraph" ইংরেজি পত্রিকায় 16/11/2021 তারিখ। সরাসরি ইন্টারভিউ হবে 18/11/2021 এবং 19/11/2021 তারিখ। B.P Poddar Hospital Recruitment 2021 এর বিস্তারিত নিচে আলোচনা করা হলো।

 

যোগ্যতা:

01. প্লাম্বার:

যেকোনো শাখায় উচ্চ মাধ্যমিক উত্তীর্ণ হতে হবে সঙ্গে কোনো হাসপাতালে প্লাম্বার এর কাজে চার থেকে পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

02. ইলেকট্রিকাল টেকনিসিয়ান:

ইলেক্ট্রিসিয়ান ট্রেডে আই টি আই অথবা ডিপ্লোমা থাকতে হবে সঙ্গে সংশ্লিষ্ট কাজে তিন থেকে সাত বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

03. টেলিকলার:

যে কোনো শাখায় গ্রাজুয়েট পুরুষ / মহিলা  আবেদন করতে পারবেন। ভালো ইন্টার পার্সোনাল কমিউনিকেশন স্কিল থাকতে হবে।

04. মেডিকেল গ্যাস অপারেটর:

যেকোনো শাখায় উচ্চ মাধ্যমিক উত্তীর্ণ হতে হবে সঙ্গে সংশ্লিষ্ট Medical Gas Operator কাজে (ইকুইপ মেইনটেইন, টেম্পারেচার অবজারভিং, কম্প্রেসার কন্ট্রোলিং ইত্যাদি) তিন থেকে সাত বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

08. মার্কেটিং এক্সেকিউটিভ:

যে কোনো শাখায় গ্রাজুয়েট ফ্রেশার্স / এক্সপেরিয়েন্স প্রার্থীরা আবেদন করতে পারবেন। নিজের টু হুইলার থাকতে হবে। শুধুমাত্র উত্তর ২৪ পরগনা, দক্ষিণ  ২৪ পরগনা, হাওড়া, হুগলী, মেদিনীপুর, বর্ধমান, বাঁকুড়া, পুরুলিয়া জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন।

06. পেসেন্ট সার্ভিস এক্সেকিউটিভ:

MHA/BHM/Graduate উত্তীর্ণ হতে হবে সঙ্গে সংশ্লিট কাজে কোনো হসপিটালে দুই থেকে চার বছরের অভিজ্ঞতা থাকতে হবে। ভালো কমিউনিকেশন স্কিল থাকতে হবে।

07. বায়োমেডিকেল ইঞ্জিনিয়ার (সিনিয়র ম্যানেজার, ম্যানেজার, এক্সেকিউটিভ):

M.Tech / B.Tech / BE উত্তীর্ণ হতে হবে সঙ্গে সংশ্লিট Biomedical কাজে অভিজ্ঞতা থাকতে হবে।

08. প্রজেক্ট ম্যানেজার ( সিনিয়র প্রজেক্ট ম্যানেজার অ্যাসিস্ট্যান্ট প্রজেক্ট ম্যানেজার):

M.Tech / B.Tech উত্তীর্ণ হতে হবে সঙ্গে সংশ্লিট সিভিল কনস্ট্রাকশন, প্ল্যানিং, মনিটরিং এবং এক্সিকিউশন এর কাজে অভিজ্ঞতা থাকতে হবে।

09. এইচ আর - HR (GM, সিনিয়র ম্যানেজার, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার):

MBA (HR) উত্তীর্ণ হতে হবে সঙ্গে সংশ্লিট কাজে কোনো হসপিটালে অভিজ্ঞতা থাকতে হবে। ভালো কমিউনিকেশন স্কিল থাকতে হবে।

অফিসিয়াল যে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে সেখানে বয়স এবং বেতন সম্পর্কে কোনো কিছু উল্লেখ নেই। এই সমদ্ধে জানতে নিচে বি পি পোদ্দার হসপিটাল এর HR এর ফোন নম্বর দেওয়া আছে কল করে জেনে নিতে পারেন।

 

ইন্টারভিউয়ের তারিখ এবং সময়:

18/11/2021 এবং 19/11/2021  এবং সময়  12 টা থেকে 3 টা পর্যন্ত। ইন্টারভিউয়ের দিন নিজের নিজের ফটো, বায়োডাটা এবং সমস্ত ডকুমেন্টের অরিজিনাল এবং জেরক্স কপি সঙ্গে নিয়ে যাবেন।

ইন্টারভিউয়ের ঠিকানা:

অফিসিয়াল যে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে সেখানে কোথায় ইন্টারভিউ হবে সে সম্পর্কে কোনো কিছু উল্লেখ নেই, তবে মনে করা হচ্ছে বি পি পোদ্দার হসপিটাল নিউ আলিপুরে এই ইন্টারভিউ গুলি হবে। এই সমদ্ধে জানতে নিচে বি পি পোদ্দার হসপিটাল এর HR এর ফোন নম্বর দেওয়া আছে কল করে জেনে নিতে পারেন।

যোগাযোগের নম্বর: 9007032832

E-mail Id:-  hr@bppoddarhospital.net


অফিসিয়াল ওয়েবসাইট: ক্লিক করুন

অফিসিয়াল নোটিফিকেশন :



সরকারি, বেসরকারি , পার্টটাইম চাকরির আপডেট পেতে, বিভিন্ন বিষয়ের GK এবং কারেন্ট অ্যাফেয়ার্স বাংলায় পড়তে Tathya Point এর FACEBOOK পেইজ টি Like এবং Follow  করুন এবং Telegram চ্যানেল টি JOIN এবংSubscribe করুন।


Tags

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.