Type Here to Get Search Results !

ঋষি বঙ্কিম চন্দ্র কলেজে ক্লার্ক এবং ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট নিয়োগ

 


Rishi Bankim Chandra College Recruitment 2022: রাজ্যের কলেজে গ্রুপ-সি এবং গ্রুপ-ডি পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নৈহাটী, উত্তর ২৪ পরগনা জেলায় অবস্থিত ঋষি বঙ্কিম চন্দ্র কলেজ এই নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। নিয়োগ হবে অ্যাকাউন্টস  ক্লার্ক, গ্রুপ-সি ক্লার্ক, এনসিসি ক্লার্ক এবং ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট (গ্রুপ-ডি) পদে। রাজ্যের যেকোনো জেলা থেকে পুরুষ এবং মহিলা উভয়েই আবেদন করতে পারবেন। এই পদে আবেদনের জন্য যোগ্যতা চাওয়া হয়েছে উচ্চমাধ্যমিক পাস। অনলাইন এবং অফলাইন দুই ভাবেই আবেদন করতে পারবেন। আবেদন শুরু হয়েছে 21/01/2022 তারিখ থেকে। আবেদন পত্র জমা দেওয়ার শেষ তারিখ 31/01/2022 (বিকাল 4:30 পর্যন্ত)। Rishi Bankim Chandra College Group-C & Group-D Recruitment 2022 এর বিস্তারিত নিচে আলোচনা করা হলো।

👉অ্যাকাউন্টস  ক্লার্ক:

শূন্যপদ:

মোট 02 টি শূন্যপদ।

শিক্ষাগত যোগ্যতা:

এই পদে আবেদনের জন্য প্রার্থীদের স্বীকৃত বোর্ড / কাউন্সিল থেকে  যেকোনো  শাখায় উচ্চমাধ্যমিক উত্তীর্ন হতে হবে। সঙ্গে কম্পিউটারে ভালো জ্ঞান থাকতে হবে এবং অ্যাকাউন্টস এর কাজে অভিজ্ঞতা থাকতে হবে।

👉গ্রুপ-সি ক্লার্ক:

শূন্যপদ:

মোট 02 টি শূন্যপদ।

শিক্ষাগত যোগ্যতা:

এই পদে আবেদনের জন্য প্রার্থীদের স্বীকৃত বোর্ড / কাউন্সিল থেকে  যেকোনো  শাখায় উচ্চমাধ্যমিক উত্তীর্ন হতে হবে। সঙ্গে কম্পিউটারে ভালো জ্ঞান থাকতে হবে।

👉এনসিসি ক্লার্ক:

শূন্যপদ:

মোট 01 টি শূন্যপদ।

শিক্ষাগত যোগ্যতা:

এই পদে আবেদনের জন্য প্রার্থীদের স্বীকৃত বোর্ড / কাউন্সিল থেকে যেমন শাখায় উচ্চমাধ্যমিক উত্তীর্ন হতে হবে। সঙ্গে এনসিসি সম্পর্কিত ক্লারিক্যাল কাজে অভিজ্ঞতা থাকতে হবে।

👉ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট (গ্রুপ-ডি):

শূন্যপদ:

মোট 02 টি শূন্যপদ।

শিক্ষাগত যোগ্যতা:

এই পদে আবেদনের জন্য প্রার্থীদের স্বীকৃত বোর্ড / কাউন্সিল থেকে বিজ্ঞান শাখায় উচ্চমাধ্যমিক উত্তীর্ন হতে হবে।

বয়স এবং বেতন:

এই পদে আবেদনের জন্য অফিসিয়াল নোটিফিকেশনে বয়স এবং বেতন সম্পর্কিত বিষয়ে কিছু বলা হয়নি।

আবেদন ফি :

আবেদন করার জন্য প্রার্থীদের কোনোপ্রকার আবেদন মূল্য দিতে হবে না।

প্রার্থী নির্বাচন পদ্ধতি:

প্রার্থী বাছাই করা হবে লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে। লিখিত পরীক্ষাটি সম্ভবত অনলাইনে গুগল ফর্মের মাধ্যমে নেওয়া হবে। লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউ অনুষ্ঠিত হবে সম্ভবত 04/02/2022 তারিখ।

আবেদন পদ্ধতি:

ইচ্ছুক এবং যোগ্য প্রার্থীরা অনলাইন (ই-মেইলের মাধ্যমে) এবং অফলাইন দুই ভাবেই আবেদন করতে পারবেন। আবেদন করতে হবে নির্দিষ্ট ফর্ম ফিলাপ করার পর স্ক্যান করে এই ই-মেইল আইডি rbc_wbsu@yahoo.com তে পাঠাতে হবে। অফলাইনে আবেদন করতে চাইলে আবেদন পত্র ঋষি বঙ্কিম চন্দ্র কলেজের প্রিন্সিপল অফিসে জমা করতে হবে। আবেদন শুরু হয়েছে 21/01/2022 তারিখ থেকে। আবেদন পত্র জমা দেওয়ার শেষ তারিখ 31/01/2022 (বিকাল 4:30 পর্যন্ত)। আবেদন পত্র অফিসিয়াল ওয়েবসাইট থেকে ডাউনলোড করতে পারবেন (লিংক শেষে দেওয়া আছে)। আবেদন পত্রে নিজের বৈধ  মোবাইল নম্বর এবং ই-মেইল আইডি অবশ্যই উল্লেখ করবেন।

👉অফিসিয়াল ওয়েবসাইট

👉অফিসিয়াল নোটিফিকেশন  এবং আবেদন পত্র



সরকারি, বেসরকারি , পার্টটাইম চাকরির আপডেট পেতে, বিভিন্ন বিষয়ের GK এবং কারেন্ট অ্যাফেয়ার্স বাংলায় পড়তে Tathya Point এর FACEBOOK পেইজ টি Like এবং Follow  করুন এবং Telegram চ্যানেল টি JOIN এবংSubscribe করুন।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.