Type Here to Get Search Results !

ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেডে 500 টি শূন্যপদে নিয়োগ

 


BECIL Investigator & Supervisor Recruitment 2022: কেন্দ্রীয় সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রকের অধীনস্ত ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেডে 500 টি শূন্যপদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ করা হবে ইনভেস্টিগেটর এবং সুপারভাইজার পদে। আবেদন করতে হবে অনলাইনে ই-মেইলের মাধ্যমে। আবেদন শুরু হয়েছে 17/01/2022 তারিখ থেকে। আবেদনের শেষ দিন 25/01/2022 তারিখ। BECIL Investigator & Supervisor Recruitment 2022 এর বিস্তারিত নিচে আলোচনা করা হলো।

BECIL Recruitment 2022 ADVERTISEMENT NO. 112

 

শূন্যপদ:

মোট 500 টি শূন্যপদ। এর মধ্যে 350 টি ইনভেস্টিগেটর এবং 150 টি সুপারভাইজার পদ রয়েছে।

শিক্ষাগত যোগ্যতা:

এই পদে আবেদনের জন্য প্রার্থীদের স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো শাখায় স্নাতক ডিগ্রি উত্তীর্ন হতে হবে। সঙ্গে কম্পিউটারে কাজে ভালো জ্ঞান থাকতে হবে। সংশ্লিষ্ট রাজ্যের আঞ্চলিক ভাষার জ্ঞান থাকতে হবে।

বয়স:

এই পদে আবেদনের জন্য বয়স হতে হবে 50 বছরের মধ্যে।

বেতন:

ইনভেস্টিগেটর পদের জন্য - 24,000/- টাকা এবং সুপারভাইজার পদের জন্য - 30,000/- টাকা।

আবেদন পদ্ধতি:

ইচ্ছুক এবং যোগ্য প্রার্থীরা অনলাইন ই-মেইলের মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদন করতে হবে নির্দিষ্ট ফর্ম ফিলাপ করার পর স্ক্যান করে এই ই-মেইল আইডি projecthr@becil.com তে পাঠাতে হবে। আবেদন শুরু হয়েছে 17/01/2022 তারিখ থেকে। আবেদন পত্র জমা দেওয়ার শেষ তারিখ 25/01/2022. আবেদন পত্র অফিসিয়াল ওয়েবসাইট থেকে ডাউনলোড করতে পারবেন (লিংক শেষে দেওয়া আছে)। আবেদন পত্রে নিজের বৈধ মোবাইল নম্বর এবং ই-মেইল আইডি অবশ্যই উল্লেখ করবেন।

আবেদন ফি :

প্রার্থী যদি লিখিত পরীক্ষা / ইন্টারভিউয়ের জন্য উপযুক্ত বলে মনে করা হয় তবেই আবেদনকারীর কাছ থেকে আবেদন ফি নেওয়া হবে ।  ফি কাঠামো হল নিম্নরূপ-

UR / OBC /  Ex-Serviceman শ্রেণীর  জন্য 500/- টাকা এবং SC/ST/EWS/PH 350/- টাকা আবেদন ফী দিতে হবে।

প্রার্থী নির্বাচন পদ্ধতি:

প্রার্থী বাছাই করা হবে লিখিত পরীক্ষা / ইন্টারভিউয়ের মাধ্যমে মাধ্যমে। প্রার্থীদেরকে আলাদাভাবে তা জানিয়ে দেওয়া হবে ইমেইল / এস এম এস এর মাধ্যমে। এছাড়া BECIL অফিসিয়াল ওয়েবসাইটে একটি নোটিশও দেওয়া হবে। চুক্তির ভিত্তিতে ছয় মাসের জন্য নিয়োগ করা হবে।

👉অফিসিয়াল ওয়েবসাইট

👉অফিসিয়াল নোটিফিকেশন  এবং আবেদন পত্র



সরকারি, বেসরকারি , পার্টটাইম চাকরির আপডেট পেতে, বিভিন্ন বিষয়ের GK এবং কারেন্ট অ্যাফেয়ার্স বাংলায় পড়তে Tathya Point এর FACEBOOK পেইজ টি Like এবং Follow  করুন এবং Telegram চ্যানেল টি JOIN এবংSubscribe করুন।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.