Type Here to Get Search Results !

ওয়েস্ট বেঙ্গল স্টেট বেভারেজ কর্পোরেশন লিমিটেডে ডাটা এন্ট্রি অপারেটর নিয়োগ

 


WBSBCL Recruitment 2021: রাজ্যের চাকরি প্রার্থীদের জন্য আবার সুখবর। ওয়েস্ট বেঙ্গল স্টেট বেভারেজ কর্পোরেশন লিমিটেড (WBSBCL) ডাটা এন্ট্রি অপারেটর এবং সিনিয়র সফটওয়্যার ডেভেলপার নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে ওয়েবেল টেকনোলজি লিমিটেড (Weble Technology Limited) এর অফিসিয়াল ওয়েবসাইট এবং রাজ্য আবগারি দপ্তরের (Excise Directorate) অফিসিয়াল ওয়েবসাইটে। আবেদন করতে হবে অনলাইন ই-মেইলের মাধ্যমে। ই-মেইল করতে হবে 03/12/2021 তারিখ থেকে 20/12/2021 তারিখের মধ্যে। বিস্তারিত নিচে দেওয়া হলো।

West Bengal State Beverage Corporation Limited Recruitment 2021 Advertisement No. WTL/WBSBCL/21  Dated- 03/12/2021

ডাটা এন্ট্রি অপারেটর

শূন্যপদ: 02 টি।

যোগ্যতা: স্বীকৃত ইনস্টিটিউট / ইউনিভার্সিটি থেকে যেকোনো শাখায় গ্রাজুয়েট ডিগ্রি উত্তীর্ণ হতে হবে। এবং সঙ্গে কম্পিউটার অ্যাপ্লিকেশনে সার্টিফিকেট থাকতে হবে।

বয়স: অফিসিয়াল নোটিফিকেশনে উল্লেখ নেই।

বেতন: আলোচনা সাপেক্ষ।

 

সিনিয়র সফটওয়্যার ডেভেলপার

শূন্যপদ: 02 টি।

যোগ্যতা: স্বীকৃত ইনস্টিটিউট / ইউনিভার্সিটি থেকে মোট অন্তত 60% নম্বর নিয়ে MCA উত্তীর্ণ হতে হবে।

অথবা

স্বীকৃত ইনস্টিটিউট / ইউনিভার্সিটি থেকে মোট অন্তত 60% নম্বর নিয়ে IT / কম্পিউটার সাইন্স বিষয়ে M.Sc. / B.Tech. / B.E উত্তীর্ণ হতে হবে।

সফটওয়্যার ডিসাইন, সফটওয়্যার ডেভেলপমেন্ট, ডকুমেন্টেশন এবং ইম্প্লিমেন্টেশনে দক্ষতা থাকতে হবে। ASP.NET, VB.NET, Javascript, JQuery, CSS, SQL Server জ্ঞান এবং দক্ষতা থাকতে হবে। সফটওয়্যার ডেভেলপার এর কাজে নূন্যতম পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

বয়স: অফিসিয়াল নোটিফিকেশনে উল্লেখ নেই।

বেতন: আলোচনা সাপেক্ষ।

আবেদন ফি :

কোনো আবেদন ফী দিতে হবে না।

প্রার্থী নির্বাচন পদ্ধতি:

প্রার্থী নির্বাচন করা হবে ইন্টারভিউ এবং স্কিল টেস্টের মাধ্যমে। সমস্ত পদই চুক্তির ভিত্তিতে থার্ড পার্টি পেরোলে নিয়োগ করা হবে। নিয়োগ হবে কলকাতায়।

আবেদন পদ্ধতি:

আগ্রহী এবং যোগ্য প্রার্থীদের নির্দিষ্ট ফরম্যাটে তাদের বিস্তারিত বায়োডাটা সমেত ই-মেল করতে হবে (বায়োডাটা ফরম্যাট অফিসিয়াল নোটিফিকেশনের সাথে দেওয়া আছে) এই rect.wsmscs@gmail.com ই-মেল আইডিতে 20/12/2021 তারিখের মধ্যে।


👉অফিসিয়াল ওয়েবসাইট

👉অফিসিয়াল নোটিফিকেশন  / আবেদন পত্র


সরকারি, বেসরকারি , পার্টটাইম চাকরির আপডেট পেতে, বিভিন্ন বিষয়ের GK এবং কারেন্ট অ্যাফেয়ার্স বাংলায় পড়তে Tathya Point এর FACEBOOK পেইজ টি Like এবং Follow  করুন এবং Telegram চ্যানেল টি JOIN এবংSubscribe করুন।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.