Type Here to Get Search Results !

রাজ্যে একলব্য মডেল আবাসিক স্কুলে শিক্ষক নিয়োগ

 


Eklavya Model Residential School Raghunathpur Recruitment 2022: পশ্চিম বর্ধমান জেলার কাঁকসা থানার অন্তৰ্গত রঘুনাথপুরের একলব্য মডেল রেসিডেন্সিয়াল স্কুলে বিভিন্ন বিষয়ে অতিথি শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আবেদন করতে হবে অনলাইনে ই-মেইল এর মাধ্যমে। আবেদন শুরু হয়েছে ২৬/০৯/২০২২ তারিখ থেকে। আবেদন করতে পারবেন ১৪/১০/২০২২ (বৈকাল ৩ টা) তারিখ পর্যন্ত। EMRS Raghunathpur Recruitment 2022 এর বিস্তারিত নিচে আলোচনা করা হলো।

Eklavya Model Residential School Raghunathpur Recruitment 2022 Notification PDF  টির লিংক শেষে দেওয়া আছে দেখতে অনুরোধ করা হচ্ছে।

যে বিষয়ে শিক্ষক নিয়োগ করা হবে:

Subject Details:

TRAINED GRADUATE TEACHER (TGTs):

বিষয়: জীবন বিজ্ঞান, পদার্থবিদ্যা, রসায়ন, গণিত, বাংলা এবং ইতিহাস (Life Science, Physics, Chemistry, Mathematics, Bengali & History.)

যোগ্যতা:

👉 সংশ্লিষ্ট বিষয়ে অনার্স গ্রাজুয়েট সঙ্গে NCTE অনুমোদিত B.Ed ডিগ্রি থাকতে হবে।

👉 জীবন বিজ্ঞান বিষয়ের জন্য বোটানি / জুওলোজি / ফিজিওলজি (Botany / Zoology / Physiology) ইত্যাদি        বিষয়ে অনার্স গ্রাজুয়েট সঙ্গে NCTE অনুমোদিত B.Ed ডিগ্রি থাকতে হবে।

 

POST GRADUATE TEACHER (PGTs):

বিষয়: গণিত এবং এডুকেশন (Mathematics & Education)

যোগ্যতা:

সংশ্লিষ্ট বিষয়ে মাস্টার ডিগ্রি সঙ্গে NCTE অনুমোদিত B.Ed ডিগ্রি থাকতে হবে।

Vacancy Details : শূন্যপদ :

EMRS Raghunathpur Recruitment 2022 Vacancy:

প্রত্যেকটি বিষয়ে একটি করে মোট শূন্যপদ ০৮ টি।

বয়সসীমা:

০১/০১/২০২২ তারিখের হিসাবে বয়স হতে হবে 18 থেকে 38 বছর। সংরক্ষিত প্রার্থীদের ক্ষেত্রে সরকারি নিয়মানুসারে বয়সের ঊর্ধসীমায় ছাড় পাবেন। অফিসিয়াল নোটিফিকেশন টি দেখতে অনুরোধ করা হচ্ছে।

বেতন:

বেতন হিসাবে প্রতি মাসে ১২০০০ টাকা দেওয়া হবে।


আবেদন মূল্য:

প্রার্থীদের  কোনো ফী দিতে হবে না।

 

আবেদন পদ্ধতি:

আবেদন করতে হবে অনলাইনে ই-মেইল এর মাধ্যমে। অফিসিয়াল নোটিফিকেশনের সাথে আবেদন পত্র দেওয়া আছে, প্রিন্ট করে সঠিক ভাবে পূর্ণ করবেন। এরপর পূরণ করা আবেদন পত্রটি এবং নিজের সমস্ত ডকুমেন্ট স্ক্যান এবং সেলফ এটাস্টেড করে এই ইমেইল আইডি nicpaschimbardhaman@gmail.com তে পাঠাবেন। মেইলের সাবজেক্টে কোন পোস্টের জন্য আবেদন করছেন সেটি লিখে দেবেন। আবেদন শুরু হয়েছে ২৬/০৯/২০২২ তারিখ থেকে। আবেদন করতে পারবেন ১৪/১০/২০২২ (বৈকাল ৩ টা) তারিখ পর্যন্ত।

আবেদনপত্রের সাথে নিম্নলিখিত ডকুমেন্টগুলিও স্বপ্রত্যয়িত কপি সেন্ড করতে হবে:



প্রার্থী নির্বাচন পদ্ধতি:

Eklavya Model Residential School Raghunathpur Recruitment 2022 Selection Process:

প্রার্থী বাছাই করা হবে একাডেমিক নম্বর এবং ইন্টারভিউ এর মাধ্যমে। সমস্ত পদ অস্থায়ী ভিত্তিতে এক বছরের জন্য নিয়োগ করা হবে।

 

Interview Date:

EMRS Raghunathpur Recruitment 2022 Interview Date:

কবে কোথায় ইন্টারভিউ হবে সেটি জানার জন্য এবং এই নিয়োগের বিষয়ে আরও তথ্যের জন্য নিয়মিত অফিসিয়াল ওয়েবসাইট https://paschimbardhaman.gov.in টি দেখতে অনুরোধ করা হচ্ছে।


👉অফিসিয়াল ওয়েবসাইট

👉অফিসিয়াল নোটিফিকেশন এবং আবেদনপত্র

সরকারি, বেসরকারি , পার্টটাইম চাকরির আপডেট পেতে, বিভিন্ন বিষয়ের GK এবং কারেন্ট অ্যাফেয়ার্স বাংলায় পড়তে Tathya Point এর FACEBOOK পেইজ টি Like এবং Follow  করুন এবং Telegram চ্যানেল টি JOIN এবংSubscribe করুন।



Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.