Type Here to Get Search Results !

কলকাতার সত্যেন্দ্র নাথ বোস ন্যাশনাল সেন্টার ফর বেসিক সায়েন্সেস এ নিয়োগ

 


SNBNCBS Recruitment 2021: কেন্দ্রীয় সরকারের বিজ্ঞান ও প্রযুক্তি বিভাগের স্বায়ত্তশাসিত সংস্থা কলকাতার সত্যেন্দ্র নাথ বোস ন্যাশনাল সেন্টার ফর বেসিক সায়েন্সেস এ নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ হবে অ্যাটেনডেন্ট এবং পাম্প অপারেটর পদে। যেকোনো ভারতীয় নাগরিক আবেদন করতে পারবেন। আবেদন করতে হবে অফলাইনে ডাকযোগে। আবেদন শুরু হয়েছে 18/12/2021 তারিখ থেকে। আবেদন পত্র পৌঁছানোর শেষ দিন 07/01/2022 তারিখ। Satyendra Nath Bose National Center for Basic Sciences Recruitment 2021 এর বিস্তারিত নিচে আলোচনা করা হলো।

SNBNCBS Recruitment 2021 Advertisement No. SNB/Advt./21-22/008 Dated: 18th December, 2021

👉অ্যাটেনডেন্ট:

শূন্যপদ: 01 টি (অসংরক্ষিত)।

যোগ্যতা: স্বীকৃত বোর্ড / কাউন্সিল থেকে মাধ্যমিক উত্তীর্ণ হতে হবে। ফটো কপিয়ার মেশিন, ফ্যাক্স মেশিন, ফাইলিং, ডিস্প্যাচ, বিভিন্ন নন-ক্লারিক্যাল কাজ যেমন, ভবনের মধ্যে ফাইল ও অন্যান্য কাগজপত্র বহন করা, ডাক বিতরণ (ক্যাম্পাসের বাইরে), রুম খোলা ও বন্ধ করা, কক্ষ পরিষ্কার করা, ধুলাবালি আসবাবপত্র ইত্যাদি পরিচালনা করতে সক্ষম হতে হবে।

বয়স: এই পদে আবেদনের জন্য 07/01/2022 তারিখের হিসাবে বয়স হতে হবে 25 বছরের মধ্যে। সংরক্ষিত শ্রেণীর প্রার্থীরা সরকারি নিয়ম অনুসারে বয়সের ঊর্ধ সীমায় ছাড় পাবেন।

বেতন: 18,000-56,900 টাকা প্রতি মাসে বেতন পাবেন। শুরুতে 30,209/- টাকা বেতন পাবেন।

 

👉পাম্প অপারেটর:

শূন্যপদ: 01 টি (অসংরক্ষিত)।

যোগ্যতা: স্বীকৃত বোর্ড / কাউন্সিল থেকে মাধ্যমিক উত্তীর্ণ হতে হবে। সঙ্গে NCVT / SCVT অনুমোদিত মেকানিক্যাল ট্রেডে আইটিআই পাস হতে হবে। যেকোনো ফার্ম/সংস্থা থেকে মেকানিক্যাল প্লান্ট পরিচালনা ও রক্ষণাবেক্ষণে ন্যূনতম 3 (তিন) বছরের অভিজ্ঞতা থাকতে হবে। পাম্পিং মেশিন, অগ্নিনির্বাপক পাম্প-সেট, ওয়াটার প্রেসারিং সিস্টেম,  পয়ঃনিষ্কাশন/ডিওয়াটারিং পাম্প সেট, ট্যাঙ্ক, স্যানিটারি লাইন রক্ষণাবেক্ষণ এবং ইনস্টলেশন ইত্যাদির মেরামত করার কাজ জানতে হবে। 

বয়স: এই পদে আবেদনের জন্য 07/01/2022 তারিখের হিসাবে বয়স হতে হবে 27 বছরের মধ্যে। সংরক্ষিত শ্রেণীর প্রার্থীরা সরকারি নিয়ম অনুসারে বয়সের ঊর্ধ সীমায় ছাড় পাবেন।

বেতন: 19,900-63,200 টাকা প্রতি মাসে বেতন পাবেন। শুরুতে 33,211 টাকা বেতন পাবেন।

আবেদন ফি :

এই পদে আবেদনের জন্য কোনো ফী লাগবে না।

প্রার্থী বাছাই পদ্ধতি:

শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতা দেখে প্রার্থী বাছাই করা হবে। বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশন দেখুন।

আবেদন পদ্ধতি:

আবেদন করতে হবে অফলাইনের মাধ্যমে। নির্দিষ্ট ফর্ম ডাউনলোড করে সঠিক ভাবে পূর্ণ করে ডাকযোগের মাধ্যমে আবেদন পত্র নিচের ঠিকানায় পাঠাতে হবে। আবেদন পত্র পৌঁছানোর শেষ দিন 07/01/2022 তারিখ। আবেদনপত্রের সাথে সমস্ত ডকুমেন্টের এটাস্টেড কপি জমা করতে হবে। আবেদন পত্র এবং সমস্ত ডকুমেন্ট একটি খামে ভোরে মুখবন্ধ করে দেবেন। খামের উপরে যে পদের জন্য আবেদন করছেন তার নাম লিখে দেবেন “Application for the post of ...............................”. বিশদে জানতে অফিসিয়াল নোটিফিকেশন দেখুন।

আবেদন পত্র পাঠাবার ঠিকানা:

Registrar, S.N.Bose  National  Centre  for  Basic  Sciences,  Block  JD, Sector  III, Salt  lake,  Kolkata – 700  106


👉অফিসিয়াল ওয়েবসাইট


অফিসিয়াল নোটিফিকেশন   এবং আবেদন পত্র 

👉অ্যাটেনডেন্ট 

👉পাম্প অপারেটর 



সরকারি, বেসরকারি , পার্টটাইম চাকরির আপডেট পেতে, বিভিন্ন বিষয়ের GK এবং কারেন্ট অ্যাফেয়ার্স বাংলায় পড়তে Tathya Point এর FACEBOOK পেইজ টি Like এবং Follow  করুন এবং Telegram চ্যানেল টি JOIN এবংSubscribe করুন।


Tags

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.