Type Here to Get Search Results !

ন্যাশনাল আরবান হেলথ মিশনে কলকাতায় ল্যাব টেকনিশিয়ান নিয়োগ

Kolkata City NUHM Society Recruitment 2021: কলকাতা সিটি NUHM সোসাইটির অধীনে কলকাতা মিউনিসিপাল কর্পোরেশনে  (KMC) - ল্যাব টেকনিশিয়ান নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। রাজ্যের যেকোনো জেলা থেকেই আবেদন করা যাবে। আবেদন করতে হবে সরাসরি কলকাতা সিটি NUHM সোসাইটির অফিসে এসে। আবেদন পত্র জমা করতে পারবেন 29/11/2021 থেকে 04/12/2021 তারিখ সকাল 11 টা থেকে বিকেল 04 টা (সোম থেকে শুত্রু) এবং শনিবার সকাল 11 টা থেকে দুপুর 02 টার মধ্যে (ছুটির দিন ছাড়া)। বিস্তারিত নিচে আলোচনা করা হলো।



Advertisement No. 09/Kolkata City NUHM Society/2021-2022  Dated- 22/11/2021

শূন্যপদ:

ল্যাব টেকনিশিয়ানের মোট শূন্যপদের সংখ্যা 14 টি । শূন্যপদের বিন্যাস নিচে দেওয়া হলো।

যোগ্যতা:

স্বীকৃত বোর্ড/কাউন্সিল থেকে ফিজিক্স, কেমিস্ট্রি, বায়োলজি বিষয়গুলি নিয়ে উচ্চমাধ্যমিক অথবা সমতুল্য উত্তীর্ণ হতে হবে এবং সঙ্গে ওয়েস্ট বেঙ্গল স্টেট মেডিকেল ফ্যাকাল্টি / AICTE স্বীকৃত প্রতিষ্ঠান থেকে মেডিক্যাল ল্যাবরেটরি টেকনোলজি তে ডিপ্লোমা করে থাকতে হবে। কম্পিউটার, এমএস অফিস এবং ইন্টারনেটে দক্ষতা থাকতে হবে।

বয়স:

01/11/2021 তারিখের হিসাবে বয়স হতে হবে 40 বছরের মধ্যে। সরকারি নিয়ম অনুসারে সংরক্ষিত প্রার্থীরা বয়সের উর্ধ সীমায় ছাড় পাবেন।

বেতন:

নির্বাচিত প্রার্থীরা 22,000/- টাকা প্রতি মাসে বেতন পাবেন।

আবেদন ফি:

কোনো আবেদন ফী দিতে হবে না।

প্রার্থী নির্বাচন পদ্ধতি:

শিক্ষাগত যোগ্যতায় পাওয়া নম্বরের এবং প্রাকটিক্যাল টেস্টের ভিত্তিতে মেরিট লিস্টের মাধ্যমে প্রার্থী নির্বাচন করা হবে। প্রাকটিক্যাল টেস্টের জন্য নির্বাচিত প্রার্থীদের নাম এবং পরীক্ষার স্থান ও তারিখ ওয়েবসাইটে এ প্রকাশিত করা হবে। এই পদটি চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে।

আবেদন পদ্ধতি:

আবেদন করতে হবে অফলাইনের মাধ্যমে সরাসরি কলকাতা সিটি NUHM সোসাইটির অফিসে এসে নির্দিষ্ট ড্রপ বক্সে জমা করতে হবে। ঠিকানা নিচে দেওয়া আছে। ডাকযোগে/ কুরিয়ারের মাধ্যমে জমা করা যাবে না। আবেদন পত্র অফিসিয়াল নোটিফিকেশনের সাথে দেওয়া আছে ডাউনলোড করে সঠিক ভাবে পূর্ণ করবেন। এরপর পূরণ করা আবেদন পত্রের সাথে নিজের সই করা সমস্ত প্রয়োজনীয় নথির কপি  একটি খামে ভোরে মুখবন্ধ করে দেবেন। এই খামতি নিচের ঠিকানায় এসে জমা করবেন। আবেদন পত্র জমা করতে পারবেন 29/11/2021 থেকে 04/12/2021 তারিখ সকাল 11 টা থেকে বিকেল 04 টা (সোম থেকে শুত্রু) এবং শনিবার সকাল 11 টা থেকে দুপুর 02 টার মধ্যে (ছুটির দিন ছাড়া)।

আবেদন পত্র পাঠাবার ঠিকানা:

Chief Municipal Health Officer/ Secretary,

Kolkata City NUHM Society, CMO Building, 5, S.N. Banerjee Road, Kolkata 700013

অরোও বিশদে জানতে অফিসিয়াল নোটিফিকেশন দেখতে অনুরোধ করা হচ্ছে।


👉অফিসিয়াল ওয়েবসাইট

👉অফিসিয়াল নোটিফিকেশন এবং আবেদন পত্র


সরকারি, বেসরকারি , পার্টটাইম চাকরির আপডেট পেতে, বিভিন্ন বিষয়ের GK এবং কারেন্ট অ্যাফেয়ার্স বাংলায় পড়তে Tathya Point এর FACEBOOK পেইজ টি Like এবং Follow  করুন এবং Telegram চ্যানেল টি JOIN এবংSubscribe করুন।


Tags

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.