Type Here to Get Search Results !

পশ্চিমবঙ্গ সরকারে 50 জন ইঞ্জিনিয়ার নিয়োগ

 

WB Public Health Engineering Department Recruitment 2021: পশ্চিমবঙ্গ সরকারের পাবলিক হেলথ ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টে ইঞ্জিনিয়ার নিয়োগ করবে। মোট 50 টি পদে এই নিয়োগ গুলি করা হবে। পশ্চিমবঙ্গের যে কোনো জেলা থেকেই আবেদন করতে পারবেন। নিয়োগ হবে রাজ্যের যে কোনো জেলাতে। আবেদন করতে হবে অফলাইনের মাধ্যমে অথবা ই-মেইলের মাধ্যমে। আবেদন শুরু হয়েছে, আবেদন পত্র পৌঁছানোর শেষ দিন 10/12/2021 তারিখ। বিস্তারিত নিচে আলোচনা করা হলো।  



Advertisement Notification No. PHE/Estt./2720/O-49/2021  Dated-18/11/2021

শূন্যপদ:

মোট শূন্যপদের সংখ্যা ৫০ টি। এর মধ্যে অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার সিভিল পদে ৩০ টি এবং অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার ইলেক্ট্রিক্যাল পদে ২০ টি শূন্যপদ রয়েছে।

যোগ্যতা:

স্বীকৃত ইউনিভার্সিটি/ইনস্টিটিউট থেকে সিভিল/ইলেকট্রিকাল বিষয়ে পূর্ণ সময়ের ব্যাচেলর ডিগ্রী উত্তীর্ণ হতে হবে। সঙ্গে কোনো সরকারি / আধা সরকারি / পাবলিক আন্ডারটেকিং / নোটিফায়েড এরিয়া অথরিটি / PRIs / নগরপালিকা ইত্যাদি সংস্থায় রুরাল ওয়াটার সাপ্লাই এ পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

অথবা

স্বীকৃত ইউনিভার্সিটি/ইনস্টিটিউট থেকে সিভিল/ইলেকট্রিকাল বিষয়ে পূর্ণ সময়ের ডিপ্লোমা ডিগ্রী উত্তীর্ণ হতে হবে। সঙ্গে কোনো সরকারি / আধা সরকারি / পাবলিক আন্ডারটেকিং / নোটিফায়েড এরিয়া অথরিটি / PRIs / নগরপালিকা ইত্যাদি সংস্থায় রুরাল ওয়াটার সাপ্লাই এ দশ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

পাবলিক হেলথ ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টে কাজ করা প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।

বয়স:

01/11/2022 তারিখের হিসাবে বয়স হতে হবে 40 বছরের মধ্যে।

বেতন:

নির্বাচিত প্রার্থীরা 28,000/- টাকা প্রতি মাসে বেতন পাবেন।

আবেদন ফি:

কোনো আবেদন ফী দিতে হবে না।

প্রার্থী নির্বাচন পদ্ধতি:

সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। তিন বছরের চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে। কবে ইন্টারভিউ হবে তা শর্টলিস্টেড প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

ইন্টারভিউ হবে নিচের ঠিকানায় –

"Nijalaya", Plot no 8, in Block CN, Sector-V, Salt Lake City, Kolkata

আবেদন পদ্ধতি:

আবেদন করতে হবে অফলাইনের মাধ্যমে সরাসরি পাবলিক হেলথ ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের অফিসে এসে নির্দিষ্ট ড্রপ বক্সে জমা করতে হবে। ঠিকানা নিচে দেওয়া আছে। আবেদন পত্র অফিসিয়াল নোটিফিকেশনের সাথে দেওয়া আছে ডাউনলোড করে সঠিক ভাবে পূর্ণ করবেন। এরপর পূরণ করা আবেদন পত্রের সাথে নিজের সই করা সমস্ত প্রয়োজনীয় নথির কপি  একটি খামে ভোরে মুখবন্ধ করে দেবেন। এই খামতি নিচের ঠিকানায় এসে জমা করবেন। আবেদন পত্র পৌঁছানোর শেষ দিন 10/12/2021 তারিখ।

অথবা

ই-মেইল করেও আবেদন করতে পারবেন সেক্ষেত্রে আবেদন পত্রের সাথে সমস্ত ডকুমেন্ট একটি পিডিএফ করে (সাইজ হতে হবে 1 MB এর মধ্যে) এবং একটি রঙিন ফটো (JPEG - সাইজ হতে হবে 200 KB এর মধ্যে) এই ই-মেইল আই ডি তে সেন্ড করতে হবে - recruit_ae_contract@wbphed.gov.in

আবেদন পত্র পাঠাবার ঠিকানা:

The Chamber of Chief Engineer, M/E, NZ, PHE Directorate at new secretariat building, 7th floor, 1 K S Roy Road, Kolkata 700001


👉অফিসিয়াল ওয়েবসাইট

👉অফিসিয়াল নোটিফিকেশন এবং আবেদন পত্র


সরকারি, বেসরকারি , পার্টটাইম চাকরির আপডেট পেতে, বিভিন্ন বিষয়ের GK এবং কারেন্ট অ্যাফেয়ার্স বাংলায় পড়তে Tathya Point এর FACEBOOK পেইজ টি Like এবং Follow  করুন এবং Telegram চ্যানেল টি JOIN এবংSubscribe করুন।

Tags

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.