Type Here to Get Search Results !

নিউ ইন্ডিয়া অ্যাসিওরেন্স কোম্পানি লিমিটেডে অ্যাডমিনিস্ট্রেটিভ অফিসার নিয়োগ @www.newindia.co.in

 


NIACL AO Recruitment 2021:

চাকরি প্রার্থীদের জন্য খুশির খবর। নিউ ইন্ডিয়া অ্যাসিওরেন্স কোম্পানি লিমিটেড (New India Assurance Company Limited) অ্যাডমিনিস্ট্রেটিভ অফিসার পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে (NIACL AO Recruitment 2021)। মোট 300 টি শুন্যপদে নিয়োগ করা হবে। আবেদন করতে হবে অনলাইনে (www.newindia.co.in এর মাধ্যমে) আবেদন শুরু হবে 01/09/2021 তারিখ থেকে। আবেদনের শেষ দিন 21/09/2021 তারিখ। যে কোন শাখায় গ্রাজুয়েট (Graduate) এবং পোস্ট গ্রাজুয়েট (Post Graduate ) উত্তীর্ণ প্রার্থীরা আবেদন করতে পারবেন। নিউ ইন্ডিয়া অ্যাসিওরেন্স কোম্পানি লিমিটেডে অ্যাডমিনিস্ট্রেটিভ অফিসার নিয়োগের  বিস্তারিত নিচে আলোচনা করা হল।

NIACL AO Recruitment 2021 Advertisement REF NO: CORP.HRM/AO/2021. 24.08.2021

New India Assurance Company Limited Recruitment 2021 notification PDF টির লিংক শেষে দেওয়া আছে দেখতে অনুরোধ করা হচ্ছে।

Important Event & Date : গুরুত্বপূর্ণ তারিখ :

Online Application Starts:  01/09/2021

Last Date of Receive Application: 21/09/2021

আরও পড়ুন :  নৌবাহিনীর জাহাজ মেরামত ইয়ার্ডে 230 অ্যাপ্রেন্টিস নিয়োগ

Vacancy Details : শূন্যপদ :

NIACL AO Recruitment 2021 Vacancy:

মোট শূন্যপদের সংখ্যা 300 টি।

SC - 46, ST - 22, OBC - 81, EWS - 30, UR -  121, [ PwBD ( H1 - 4, V1 - 3, OC - 3, ID/Mul – 7)]

বিস্তারিত জানতে অফিশিয়াল নোটিফিকেশন দেখতে অনুরোধ করা হচ্ছে।

Qualification : যোগ্যতা:

New India Assurance Recruitment 2021 Qualification:

যে কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে গ্রাজুয়েট /  পোস্ট গ্যাজুয়েট (graduate/post graduate) উত্তীর্ণ হতে হবে। গ্রাজুয়েট অথবা পোস্ট গ্যাজুয়েট ডিগ্রিতে জেনারেল ক্যাটাগরির প্রার্থীদের 60% এবং SC/ST/PwBD প্রার্থীদের 55% নম্বর পেতে হবে।

সমস্ত শিক্ষাগত যোগ্যতা 30.09.2021 তারিখের মধ্যে  সম্পন্ন হতে হবে। এ বছর যারা ফাইনাল ইয়ারের পরীক্ষা দিয়েছেন এবং রেজাল্টের জন্য অপেক্ষা করছেন তারাও আবেদন করতে পারবেন কিন্তু  তাদেরও শিক্ষাগত যোগ্যতা 30.09.2021 তারিখের মধ্যে  সম্পন্ন হতে হবে।

বিস্তারিত জানতে অফিশিয়াল নোটিফিকেশন দেখতে অনুরোধ করা হচ্ছে।

Age Limit : বয়সসীমা :

New India Assurance Company Limited Recruitment 2021 Age Limit:

01/04/2021 এর হিসাবে বয়স হতে হবে 21 থেকে 30 বছরের মধ্যে। সরকারি নিয়ম অনুসারে সংরক্ষিত প্রার্থীরা বয়সের উর্দ্ধসীমায় ছাড় পাবেন। SC/ST প্রার্থীরা 5 বছর এবং OBC প্রার্থীরা 3 বছর, PwBD প্রার্থীরা 10 বছর, Ex-Serviceman প্রার্থীরা 5 বছর  বয়সের উর্দ্ধসীমায় ছাড় পাবেন। আরোও সংরক্ষণ জানতে অফিসিয়াল নোটিফিকেশন দেখতে অনুরোধ করা হচ্ছে।

Salary:  বেতন:

New India Assurance Administrative officer Recruitment 2021 Salary:

60,000 টাকা প্রতি মাসে।

Application Fee : আবেদন ফি :

NIACL AO Recruitment 2021 Application fee:

আবেদন ফী দিতে হবে 750/- টাকা।

SC/ ST / PwBD প্রার্থীদের জন্য 100/- টাকা।

আবেদন ফি দিতে হবে অনলাইনে। ফি দিতে পারবেন Debit Cards (RuPay / Visa / MasterCard / Maestro), Credit Cards, Internet Banking, IMPS, Cash Cards / Mobile Wallets এর মাধ্যমে। আবেদন ফী দিতে হবে 01/09/2021 তারিখ থেকে 21/09/2021 তারিখের মধ্যে। আবেদন ফি দেওয়ার পর E-receipt টি ডাউনলোড করে নিজের কাছে ডেকে দেবেন ।

Selection Process: প্রার্থী বাছাই পদ্ধতি:

NIACL AO Recruitment 2021 Selection Process:

প্রার্থী বাছাইয়ের জন্য মোট  তিনটি ধাপে পরীক্ষা হবে Phase-I: Preliminary Examination, Phase – II: Main Examination  এবং Phase – III: Interview.

আসানসোল, গ্রেটার কলকাতা, হুগলি, কল্যাণী, কলকাতা, শিলিগুড়ি (Asansol, Greater Kolkata, Hooghly, Kalyani, Kolkata, Siliguri) তে Phase-I  অর্থাৎ  প্রিলিমিনারি পরীক্ষার কেন্দ্র আছে। গ্রেটার কলকাতায় Phase-II  অর্থাৎ  Main পরীক্ষার কেন্দ্র আছে।

Phase-I: Preliminary Examination:

মোট 100 নম্বরের পরীক্ষা হবে  প্রশ্ন হবে অবজেক্টিভ  মাল্টিপল চয়েস প্রকারের। মোট 100 নম্বরের পরীক্ষা হবে, প্রশ্ন হবে অবজেক্টিভ মাল্টিপল চয়েস প্রকারের। সময় এক ঘন্টা। প্রশ্ন হবে ইংরেজী এবং হিন্দিতে।


Phase – II: Main Examination:

মূল পরীক্ষাটি হবে 200 নম্বরের অবজেক্টিভ মাল্টিপল চয়েস  প্রকারের এবং 30 নম্বরের ডেসক্রিপটিভ প্রকারের। দুটি পরীক্ষায় হবে অনলাইনে।প্রার্থীদের কম্পিউটারে টাইপ করে বর্ণনামূলক (ডেসক্রিপটিভ) পরীক্ষার উত্তর দিতে হবে (Letter Writing-10marks & Essay-20 marks) । অবজেক্টিভ টেস্ট শেষ হওয়ার পরপরই, বর্ণনামূলক (ডেসক্রিপটিভ) পরীক্ষা পরিচালিত হবে। প্রিলিমিনারি পরীক্ষায় পাস করলে  তবেই মেন পরীক্ষায় বসতে পারবেন। সময় থাকবে Objective Test এর জন্য  আড়াই ঘন্টা এবং Descriptive Test  এর জন্য 30 মিনিট।


Phase – III: Interview:

মেন পরীক্ষায় উত্তীর্ণ হলে  ইন্টারভিউয়ের জন্য ডাক পাবেন। ফাইনাল সিলেকশন হবে main examination (objective test) এবং Interview এ পাওয়া নম্বরের ভিত্তিতে।

বিস্তারিত পরীক্ষার সিলেবাস জানতে অফিশিয়াল নোটিফিকেশনটি দেখতে অনুরোধ করা হচ্ছে।

আরও পড়ুন :   NIELIT তে ড্রাইভার নিয়োগ

Application Process : আবেদন পদ্ধতি:

NIACL AO Recruitment 2021 How to apply :

ইচ্ছুক এবং যোগ্য প্রার্থীদের New India Assurance Company Limited এর অফিশিয়াল ওয়েবসাইট  http://newindia.co.in  এর মাধ্যমে আবেদন করতে হবে অনলাইনে।

I). প্রথমে অফিশিয়াল ওয়েবসাইট  http://newindia.co.in এ যাবেন।

II). এরপর "APPLY ONLINE" ক্লিক করবেন।

III). এরপর "Click here for New Registration" এ ক্লিক করেন সমস্ত তথ্য দিয়ে পূরণ করবেন এবং আপনি একটি সিস্টেম জেনারেটেড Registration Number and Password পাবেন, এটি লিখে রেখে দেবেন,  পরে আপনার কাজে লাগবে।

অনলাইনে আবেদন  করবার আগে অফিশিয়াল ওয়েবসাইটে দেওয়া ইনস্ট্রাকশন টি  ভালো করে পড়ে  তারপর আবেদন করবেন।

আবেদন ফি দেওয়ার পর E-receipt টি ডাউনলোড করে নিজের কাছে ডেকে দেবেন এবং আবেদনপত্র ফাইনাল সাবমিট করার পর  ডাউনলোড করে রেখে দেবেন।

অরোও বিশদে জানতে  NIACL AO Recruitment 2021 এর অফিসিয়াল নোটিফিকেশন দেখতে অনুরোধ করা হচ্ছে।

Official Website : Click Here

Official Notification  : Click Here

Apply Online :   Click Here


সরকারি, বেসরকারি , পার্টটাইম চাকরির আপডেট পেতে, বিভিন্ন বিষয়ের GK এবং কারেন্ট অ্যাফেয়ার্স বাংলায় পড়তে Tathya Point এর FACEBOOK পেইজ টি Like এবং Follow  করুন এবং Telegram চ্যানেল টি JOIN এবংSubscribe করুন।

আরও পড়ুন :   নৌবাহিনীর জাহাজ মেরামত ইয়ার্ডে 230 অ্যাপ্রেন্টিস নিয়োগ

 NIELIT তে ড্রাইভার নিয়োগ

WBMDFC তে এডুকেশন সুপারভাইজার নিয়োগ। 

রেল হুইল ফ্যাক্টরিতে অ্যাপ্রেন্টিস নিয়োগ

PSC-র মাধ্যমে পশ্চিম বঙ্গ সরকারের স্কুল শিক্ষা দপ্তরে নিয়োগ।

UPSC CDS (II) 2021 এর মাধ্যমে কেন্দ্রীয় বাহিনীতে নিয়োগ

IDBI ব্যাংকে 956 টি শূন্যপদ এক্সিকিউটিভ নিয়োগ

ভারত ইলেকট্রনিক্স লিমিটেডে 511 টি শূন্যপদে ইঞ্জিনিয়ার নিয়োগ

টেরিটোরিয়াল আর্মিতে নিয়োগ ।

IIT ধানবাদ নন টিচিং স্টাফ নিয়োগ


N.B : Tathya Point (www.tathyapoint.com) is a  bengali job news portal who provide various government,private,Part time job information’s to jobseekers. We are not a recruitment agency and do not offer any jobs. We are requested to all Jobseekers please go through the official website of the company/department for complete details & application process. If any company/department/agency is taking money for giving job is the jobseekers own risk, Tathya Point (www.tathyapoint.com) will not responsible this.


Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.