Type Here to Get Search Results !

রাজ্য স্বাস্থ্য দপ্তরে পাঁচশোরও বেশি পদে কমিউনিটি হেলথ অফিসার নিয়োগ।

 


West Bengal Community Health Officer Recruitment 2022: পশ্চিমবঙ্গে স্বাস্থ্য বিভাগে চাকরিপ্রার্থীদের জন্য খুশির খবর (West Bengal Health Job Vacancy)। পশ্চিমবঙ্গ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিভাগে কমিউনিটি হেলথ অফিসার নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে (WBCHO Recruitment 2022)। মোট শূন্যপদ পাঁচশোরও বেশি। নিয়োগ গুলি করা হবে West Bengal Health and Family Welfare Department এর National Health Mission এর অধীনে। আবেদন করতে হবে অনলাইনের মাধ্যমে। আবেদন শুরু হয়েছে 03/02/2022 থেকে। আবেদনের শেষ দিন 15/02/2022 তারিখ। West Bengal Community Health Officer Recruitment 2022 এর বিস্তারিত নিচে আলোচনা করা হলো।

WBCHO Recruitment 2021 Advertisement Recruitment Notice No. SHFWS/2022/245 Dated- 02/02/2022

শূন্যপদ:

মোট শূন্যপদ পাঁচশোরও বেশি। সংরক্ষিত শ্রেণীর প্রার্থীরা সরকারি নিয়ম অনুযায়ী শূন্যপদে সংরক্ষণ পাবেন। বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশন দেখতে অনুরোধ করা হচ্ছে।

যোগ্যতা:

I). ওয়েস্ট বেঙ্গল নার্সিং কাউন্সিল স্বীকৃত GNM / B.Sc Nursing / Post Basic B.Sc Nursing  উত্তীর্ণ হতে হবে।

II). ওয়েস্ট বেঙ্গল নার্সিং কাউন্সিল (WBNC) অনুমোদিত রেজিস্ট্রেশন সার্টিফিকেট থাকতে হবে।

III). প্রার্থীকে পশ্চিমবঙ্গের স্থায়ী বাসিন্দা হতে হবে এবং বাংলা ভাষা লিখতে, পড়তে ও বলতে জানতে হবে।

IV). কম্পিউটার অফিস সফটওয়ারে ও ইন্টারনেট জ্ঞান থাকতে হবে।

বয়সসীমা :

WBCHO Recruitment 2022 Age Limit:

01/01/2022 তারিখের হিসাবে বয়স হতে হবে 40 বছরের মধ্যে। সংরক্ষিত প্রার্থীরা সরকারি নিয়ম অনুযায়ী বয়সের উর্দ্ধসীমায় ছাড় পাবেন। বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশন দেখতে অনুরোধ করা হচ্ছে।

বেতন:

West Bengal Community Health Officer Recruitment 2022 Salary:

প্রতি মাসে 20,000 টাকা বেতন পাবেন সঙ্গে সঠিক কাজের ভিত্তিতে মাসে সর্বাধিক 5 হাজার টাকা ইনসেন্টিভ পাবেন।

আবেদন ফি:

আবেদন ফী হিসাবে 100 টাকা দিতে হবে। সংরক্ষিত শ্রেণীর প্রার্থীদের জন্য 50 টাকা আবেদন ফী দিতে হবে। শুধুমাত্র অনলাইনে আবেদন ফী দেওয়া যাবে।

প্রার্থী বাছাই পদ্ধতি:

প্রার্থী নির্বাচন করা হবে লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউ এর মাধ্যমে। মোট 100 নম্বরের পরীক্ষা হবে এর মধ্যে 85 নম্বরের লিখিত পরীক্ষা এবং 15 নম্বরের ইন্টারভিউ নেওয়া হবে। সমস্ত পদ চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে।

Application Process: আবেদন পদ্ধতি:

WBCHO Recruitment 2022 How to Apply:

ইচ্ছুক এবং যোগ্য প্রার্থীদের অনলাইনে West Bengal Health and Family Welfare Department এর অফিসিয়াল ওয়েবসাইট www.wbhealth.gov.in  (আবেদনের লিংক শেষে দেওয়া আছে) থেকে আবেদন করতে হবে। প্রথমে রেজিস্ট্রেশন করতে হবে তারপর আবেদন করতে হবে। আবেদন করার সময় যে সমস্ত ডকুমেন্ট চাওয়া হবে সেগুলি আপলোড করতে হবে। আবেদন শুরু হয়েছে 03/02/2022 থেকে। আবেদনের শেষ দিন 15/02/2022 তারিখ।

👉অফিসিয়াল ওয়েবসাইট

👉অফিসিয়াল নোটিফিকেশন 

👉রেজিস্ট্রেশন লিংক



সরকারি, বেসরকারি , পার্টটাইম চাকরির আপডেট পেতে, বিভিন্ন বিষয়ের GK এবং কারেন্ট অ্যাফেয়ার্স বাংলায় পড়তে Tathya Point এর FACEBOOK পেইজ টি Like এবং Follow  করুন এবং Telegram চ্যানেল টি JOIN এবংSubscribe করুন।


Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.