Type Here to Get Search Results !

ইন্ডিয়া ইন্টারন্যাশনাল স্কুল আসানসোলে শিক্ষক নিয়োগ

 


India International School Asansol Recruitment 2022: পশ্চিম বর্ধমান জেলার আসানসোলে অবস্থিত ইন্ডিয়া ইন্টারন্যাশনাল স্কুল বিভিন্ন বিষয়ে শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে (Teacher job in Asansol India International School )। নিয়োগ করা হবে PGTs, TGTs, PRTs, Nursery Teacher, Music Teacher পদে। সম্পূর্ণ চুক্তির ভিত্তিতে 2022-2023 সেশনের জন্য নিয়োগ করা হবে। ইমেইলের মাধ্যমে আবেদন করতে হবে, ডাকযোগেও আবেদন করতে পারবেন। আবেদন শুরু হয়েছে 10/01/2022 তারিখ থেকে। আবেদনের শেষ দিন 20/01/2022 তারিখ। কোন বিষয়ে কি শূন্যপদ রয়েছে, শিক্ষাগত যোগ্যতা কি লাগবে এই বিষয়ে বিস্তারিত নিচে আলোচনা করা হলো (India International School Asansol Teacher Recruitment 2022)।

 

01. Nursery Teacher:

যোগ্যতা:

যেকোনো শাখায় গ্রাজুয়েট হতে হবে। সঙ্গে মন্টেসরি ট্রেনড / D.El.Ed / N.T.T. করা থাকতে হবে।

Must be a graduate in any branch, with Montessori Trained / D.El.Ed / N.T.T.

 

02. Primary Teacher (PRTs):

শিক্ষক নেওয়া হবে ইংলিশ, হিন্দি, ম্যাথমেটিক্স, সাইন্স, সোশ্যাল সাইন্স, ফিজিক্যাল এডুকেশন(মহিলা), এই সমস্ত বিষয়ে। [English, Hindi, Mathematics, Science, Social Science, Physical Education (Female)]

যোগ্যতা:

গ্রাজুয়েট হতে হবে। সঙ্গে B. Ed করা থাকতে হবে। ফিজিক্যাল এডুকেশন পদের জন্য B.PEd করা থাকতে হবে। অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।

Must be a graduate. Must have B. Ed. Must have B.PEd for the position of Physical Education. Preference will be given to experienced candidates.

03. POST GRADUATE TEACHER (PGTs):

শিক্ষক নেওয়া হবে ইংলিশ, হিস্ট্রি, পলিটিক্যাল সাইন্স, ম্যাথমেটিক্স, ফিজিক্স, কম্পিউটার সাইন্স, পেইন্টিং (ফাইন আর্টস)  [English, History, Political Science, Mathematics, Physics, Computer Science, Painting (Fine Arts)] এই সমস্ত বিষয়ে।

যোগ্যতা:

সংশ্লিষ্ট বিষয়ে B.Ed সহ পোস্ট গ্রাজুয়েট ডিগ্রি উত্তীর্ণ হতে হবে। C.B.S.E / I.C.S.E স্কুলে 2-3 বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

Must have passed Post Graduate Degree with B.Ed in the relevant subject. Must have 2-3 years experience in C.B.S.E / I.C.S.E school.

04. TRAINED GRADUATE TEACHER (TGTs):

শিক্ষক নেওয়া হবে ইংলিশ, হিন্দি, সাইন্স (ফিজিক্স, কেমিস্ট্রি, বায়োলজি), সোশ্যাল সাইন্স (হিস্ট্রি, পলিটিকাল সাইন্স) [English, Hindi, Science (Physics, Chemistry, Biology), Social Science (History, Political Science)] এই সমস্ত বিষয়ে।

যোগ্যতা:

সংশ্লিষ্ট বিষয়ে B.Ed সহ অনার্স গ্রাজুয়েট / পোস্ট গ্রাজুয়েট ডিগ্রি উত্তীর্ণ হতে হবে। C.B.S.E / I.C.S.E স্কুলে শিক্ষকতার অভিজ্ঞতা থাকতে হবে।

Must have passed Honours Graduate / Post Graduate Degree with B.Ed in the relevant subject. Must have teaching experience in C.B.S.E / I.C.S.E schools.

 

05. Music Teacher (Indian Vocal and Instrumental):

যোগ্যতা:

সংগীত বিষয়ে (music) গ্রাজুয়েট / পোস্ট গ্রাজুয়েট ডিগ্রি উত্তীর্ণ হতে হবে।

Graduate/ Post Graduate in Music.

সমস্ত আবেদনকারীদের অবশ্যই ইংরেজিতে সাবলীল হতে হবে এবং কম্পিউটারে পারদর্শী হতে হবে।

বয়স:

অফিসিয়াল নোটিফিকেশনে বয়সের উল্লেখ নেই।

বেতন: 

নির্ধারিত স্কেল অনুযায়ী হবে।

আবেদন ফী:

প্রার্থীদের  কোনো ফী দিতে হবে না। No Application Fee Required.

 

আবেদন পদ্ধতি:

আবেদন করতে হবে ই-মেইলের মাধ্যমে এবং ডাকযোগেও আবেদন করতে পারবেন। আগ্রহী এবং ইচ্ছুক আবেদনকারীদের অবশ্যই তাদের রঙিন ছবি সহ বিস্তারিত CV এবং নিজের হাতে লেখা আবেদন পত্র পাঠাতে হবে (যেখানে যে পদের জন্য আবেদন করছেন সেটি উল্লেখ করতে হবে) নিচের মেইল আইডি তে | ডাকযোগে আবেদন করতে হলে স্কুলের ঠিকানায় স্পিড পোস্ট করতে হবে। আবেদন শুরু হয়েছে 10/01/2022 তারিখ থেকে। আবেদনের শেষ দিন 20/01/2022 তারিখ।

 E-Mail ID:  iisasansolcareers2022@gmail.com

 

প্রার্থী নির্বাচন পদ্ধতি:

প্রার্থী বাছাই হবে লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউ এর মাধ্যমে। আবেদন পত্র দেখে নির্বাচিত প্রার্থীদের লিখিত পরীক্ষা, ইন্টারভিউ এর জন্য ডাকা হবে। E-mail / phone call / SMS এর মাধ্যমে জানানো হবে।

Candidates will be selected through written test and interview. After seeing the application form, only short listed candidates will be called for written test and interview. Will be informed through E-mail / phone call / SMS.


👉অফিসিয়াল ওয়েবসাইট

👉অফিসিয়াল নোটিফিকেশন 




সরকারি, বেসরকারি , পার্টটাইম চাকরির আপডেট পেতে, বিভিন্ন বিষয়ের GK এবং কারেন্ট অ্যাফেয়ার্স বাংলায় পড়তে Tathya Point এর FACEBOOK পেইজ টি Like এবং Follow  করুন এবং Telegram চ্যানেল টি JOIN এবংSubscribe করুন।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.