Type Here to Get Search Results !

ইলেকট্রনিক্স কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেডে 300 শূন্যপদে নিয়োগ

 


ECIL Technical Officer Recruitment 2022: কেন্দ্রীয় সরকারের ইলেকট্রনিক্স কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেডে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। মোট 300 শূন্যপদে টেকনিক্যাল অফিসার নিয়োগ করা হবে। আবেদন করতে হবে অনলাইনে। আবেদন শুরু হয়েছে 11/12/2021 তারিখ থেকে। আবেদন করার শেষ দিন 21/12/2021 তারিখ। Electronics Corporation of India Limited Technical Officer Recruitment 2022 এর বিস্তারিত নিচে আলোচনা করা হলো।

শূন্যপদ:

মোট 300 টি শূন্যপদে টেকনিক্যাল অফিসার নিয়োগ করা হবে। শূন্যপদের সংরক্ষণ গুলি এই রকম UR- 136, EWS- 15, OBC- 77, SC- 50, ST- 22 বিন্যাস করা হয়েছে।

যোগ্যতা:

স্বীকৃত ইনস্টিটিউট / ইউনিভার্সিটি থেকে মোট অন্তত 60% নম্বর সহ ইলেকট্রনিক্স এন্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং / ইলেকট্রিক্যাল ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং / ইলেকট্রনিক্স অ্যান্ড ইন্সট্রুমেন্টেশন ইঞ্জিনিয়ারিং / কম্পিউটার সায়েন্স ইঞ্জিনিয়ারিং/ ইনফরমেশন টেকনোলজিতে B.E / B.Tech উত্তীর্ণ হতে হবে। সংশ্লিষ্ট কাজে মোট অন্তত এক বছরের কাজে অভিজ্ঞতা থাকতে হবে। সংশ্লিট কাজে এক বছরের এপ্রেন্টিস এর অভিজ্ঞতা থাকলেও হবে।

বয়স:

30/11/2021 তারিখের হিসাবে বয়স হতে হবে 30 বছরের মধ্যে। সংরক্ষিত প্রার্থীরা বয়সের উর্ধ সীমায় ছাড় পাবেন। অফিসিয়াল নোটিফিকেশন দেখতে অনুরোধ করা হচ্ছে।

বেতন:

25,000 - 31,000 টাকা প্রতি মাসে বেতন পাবেন।

আবেদন ফি:

প্রার্থীদের কোনো ফী দিতে হবে না ।

প্রার্থী নির্বাচন পদ্ধতি:

শিক্ষাগত যোগ্যতায় (B.E / B.Tech) পাওয়া নম্বরের এবং অভিজ্ঞতার ভিত্তিতে প্রার্থী নির্বাচন করা হবে। বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশন দেখতে অনুরোধ করা হচ্ছে।

প্রাথমিক ভাবে এক বছরের চুক্তিতে নিয়োগ করা হবে যা পরবর্তীতে পাঁচ বছর পর্যন্ত বাড়ানো হতে পারে।

আবেদন পদ্ধতি:

ইচ্ছুক এবং যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অনলাইনে এই ওয়েবসাইটের http://careers.ecil.co.in মাধ্যমের (লিংক শেষে দেওয়া আছে)। আবেদন শুরু হয়েছে 11/12/2021 তারিখ থেকে। আবেদন করার শেষ দিন 21/12/2021 তারিখ (Till 4 PM)।


👉অফিসিয়াল ওয়েবসাইট

👉অফিসিয়াল নোটিফিকেশন 

👉রেজিস্ট্রেশন লিংক 


সরকারি, বেসরকারি , পার্টটাইম চাকরির আপডেট পেতে, বিভিন্ন বিষয়ের GK এবং কারেন্ট অ্যাফেয়ার্স বাংলায় পড়তে Tathya Point এর FACEBOOK পেইজ টি Like এবং Follow  করুন এবং Telegram চ্যানেল টি JOIN এবংSubscribe করুন।

Tags

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.