Type Here to Get Search Results !

রাজ্য বিদ্যুৎ দপ্তরে 414 টি শূন্যপদে নিয়োগ, বিস্তারিত দেখুন ।

 


WBSETCL Recruitment 2021: রাজ্য বিদ্যুৎ দপ্তরে চাকুরীর জন্য আবেদন করতে চান, এই প্রতিবেদনটি বিস্তারিত দেখুন। ওয়েস্ট বেঙ্গল স্টেট ইলেকট্রিসিটি ট্রান্সমিশন কোম্পানি লিমিটেড (WBSETCL) 414 টি শূন্যপদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। নিয়োগ করা হবে জুনিয়র এক্সেকিউটিভ (স্টোর) এবং জুনিয়র ইঞ্জিনিয়ার (ইলেক্ট্রিক্যাল) গ্রেড II পদে। যেকোনো ভারতীয় নাগরিক আবেদন করতে পারবেন। আবেদনকারীকে অবশ্যই বাংলা / নেপালি ভাষায় পড়তে, বলতে এবং লিখতে পারদর্শী হতে হবে। শুধুমাত্র অনলাইনেই আবেদন করতে পারবেন 15/12/2021 তারিখ থেকে 05/01/2022 তারিখের মধ্যে। WBSETCL Recruitment 2021 এর বিস্তারিত নিচে আলোচনা করা হলো।

West Bengal State Electricity Transmission Company Limited Recruitment 2021 Advertisement Employment Notification No.- REC/2021/04

👉জুনিয়র ইঞ্জিনিয়ার (ইলেক্ট্রিক্যাল) গ্রেড II:

শূন্যপদ: 400 টি।

শিক্ষাগত যোগ্যতা:

ওয়েস্ট বেঙ্গল স্টেট কাউন্সিল অফ টেকনিক্যাল এডুকেশন স্বীকৃত ইনস্টিটিউট থেকে তিন বছরের পূর্ণ সময়ের ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং এ ডিপ্লোমা উত্তীর্ণ হতে হবে।

বয়স: এই পদে আবেদনের জন্য 01/01/2021 তারিখের হিসাবে বয়স হতে হবে 18 বছর থেকে 32 বছরের মধ্যে। SC/ST শ্রেণীর প্রার্থীরা 5 বছর, OBC শ্রেণীর প্রার্থীরা 3 বছর এবং PWD শ্রেণীর প্রার্থীরা 10 বছর বয়সের উর্ধ সীমায় ছাড় পাবেন। অফিসিয়াল নোটিফিকেশন দেখতে অনুরোধ করা হচ্ছে।

বেতন: 36800/- টাকা থেকে 106700/- টাকা (লেভেল- 6)

👉এক্সেকিউটিভ (স্টোর):

শূন্যপদ: 14 টি।

শিক্ষাগত যোগ্যতা:

UGC দ্বারা স্বীকৃত কোনো বিশ্ববিদ্যালয় / শিক্ষা প্রতিষ্ঠান থেকে যেকোনো বিষয়ে স্নাতক উত্তীর্ণ হতে হবে। সঙ্গে নিম্ন লিখিত কোনো একটি যোগ্যতা থাকতে হবে।

AICTE / UGC দ্বারা অনুমোদিত কোনো বিশ্ববিদ্যালয় / শিক্ষা প্রতিষ্ঠান থেকে লজিস্টিকসে পোস্ট গ্রাজুয়েট ডিগ্রি/ডিপ্লোমা থাকতে হবে।

অথবা

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ মেটেরিয়ালস ম্যানেজমেন্ট বা AICTE / UGC দ্বারা অনুমোদিত কোনো বিশ্ববিদ্যালয় / শিক্ষা প্রতিষ্ঠান থেকে মেটেরিয়ালস ম্যানেজমেন্ট বিষয়ে পোস্ট গ্রাজুয়েট ডিগ্রি/ডিপ্লোমা থাকতে হবে।

অথবা

AICTE / UGC দ্বারা অনুমোদিত কোনো বিশ্ববিদ্যালয় / শিক্ষা প্রতিষ্ঠান থেকে লজিস্টিকস এন্ড মেটেরিয়ালস ম্যানেজমেন্ট বিষয়ে পোস্ট গ্রাজুয়েট ডিগ্রি/ডিপ্লোমা উত্তীর্ণ হতে হবে।

অথবা

AICTE / UGC দ্বারা অনুমোদিত কোনো বিশ্ববিদ্যালয় / শিক্ষা প্রতিষ্ঠান থেকে সাপ্লাই চেইন ম্যানেজমেন্টে বিষয়ে পোস্ট গ্রাজুয়েট ডিগ্রি/ডিপ্লোমা থাকতে হবে।

অথবা

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ মেটেরিয়ালস ম্যানেজমেন্ট বা AICTE / UGC দ্বারা অনুমোদিত কোনো বিশ্ববিদ্যালয় / শিক্ষা প্রতিষ্ঠান থেকে সাপ্লাই চেইন ম্যানেজমেন্টে এন্ড লজিস্টিকস বিষয়ে পোস্ট গ্রাজুয়েট ডিগ্রি/ডিপ্লোমা থাকতে হবে।

অথবা

লজিস্টিকস / ম্যাটেরিয়ালস ম্যানেজমেন্ট / সাপ্লাই চেইন ম্যানেজমেন্টে স্পেসেলাইজেশন হিসাবে বিজনেস ম্যানেজমেন্টে পোস্ট গ্রাজুয়েট ডিপ্লোমা (PGDBM) উত্তীর্ণ হতে হবে।  

বয়স: এই পদে আবেদনের জন্য 01/01/2021 তারিখের হিসাবে বয়স হতে হবে 18 বছর থেকে 32 বছরের মধ্যে। SC/ST শ্রেণীর প্রার্থীরা 5 বছর, OBC শ্রেণীর প্রার্থীরা 3 বছর এবং PWD শ্রেণীর প্রার্থীরা 10 বছর বয়সের উর্ধ সীমায় ছাড় পাবেন। অফিসিয়াল নোটিফিকেশন দেখতে অনুরোধ করা হচ্ছে।

বেতন: 37400/- টাকা থেকে 108200/- টাকা (লেভেল- 7)


শূন্যপদের বিন্যাস:

প্রার্থী বাছাই পদ্ধতি:

WBSETCL Recruitment 2021 এর প্রার্থী নির্বাচন করা হবে অনলাইন লিখিত পরীক্ষা এবং পার্সোনাল ইন্টারভিউয়ের মাধ্যমে। আরও বিশদে এবং পরীক্ষার সিলেবাস জানতে অফিসিয়াল নোটিফিকেশন দেখুন।

আবেদন ফি :

জুনিয়র এক্সেকিউটিভ (স্টোর) পদের জন্য আবেদন ফী দিতে হবে 400 টাকা এবং জুনিয়র ইঞ্জিনিয়ার (ইলেক্ট্রিক্যাল) গ্রেড II পদের জন্য আবেদন ফী লাগবে 300 টাকা।  SC, ST এবং PWD শ্রেণীর প্রার্থীদের কোনো আবেদন ফী দিতে হবে না।

আবেদন পদ্ধতি:

ইচ্ছুক এবং যোগ্য প্রার্থীরা আবেদন করতে চাইলে শুধুমাত্র অনলাইনেই আবেদন করতে পারবেন ওয়েস্ট বেঙ্গল স্টেট ইলেকট্রিসিটি ট্রান্সমিশন কোম্পানি লিমিটেডের (WBSETCL) অফিসিয়াল ওয়েবসাইট www.wbsetcl.in থেকে (লিংক শেষে দেওয়া আছে) 15/12/2021 তারিখ থেকে 05/01/2022 তারিখের মধ্যে।


👉অফিসিয়াল ওয়েবসাইট

👉অফিসিয়াল নোটিফিকেশন 

👉রেজিস্ট্রেশন লিংক 


সরকারি, বেসরকারি , পার্টটাইম চাকরির আপডেট পেতে, বিভিন্ন বিষয়ের GK এবং কারেন্ট অ্যাফেয়ার্স বাংলায় পড়তে Tathya Point এর FACEBOOK পেইজ টি Like এবং Follow  করুন এবং Telegram চ্যানেল টি JOIN এবংSubscribe করুন।


Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.