Type Here to Get Search Results !

চার বছরের ছোট্ট ছেলে এবং তার ফ্রেন্ড শিশু হরিণের একটি মিষ্টি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

 

চার বছরের ছোট্ট ছেলে এবং শিশু হরিণের একটি মিষ্টি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার পর থেকেই ছবিটি ভাইরাল। ঘটনাটি ঘটেছে ভার্জিনিয়াতে (verzinia)। ভার্জিনিয়ার ম্যাসানুনটেনের ছোট্ট ছেলে ডমিনিক ব্রাউন বাইরে খেলতে গিয়ে এক  নতুন বন্ধু পাতিয়েছিলো এবং সেটি হলো  - একটি শিশু হরিণ - এবং তাকে বাড়িতেও নিয়ে এসেছিল। তাদের দুইজনকে এতটাই মিষ্টি লাগছিলো যে ডমিনিকের মা স্টেফানি ব্রাউন সেটি ক্যামেরাবন্দি করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করাতেই ছবিটি ভাইরাল।

স্টেফানি ব্রাউন এর ফেইসবুক পেজ থেকে নেওয়া


কি ঘটেছিলো সেদিন জানা গিয়েছে পরিবারটি ছুটিতে ম্যাসানুনটেন ঘুরতে গিয়েছিলো সেটি ছিল তাদের শেষ দিন তাই সেদিন স্টেফানি ব্রাউন তাদের ভাড়া বাড়িটি  ছেড়ে দেওয়ার জন্য প্যাকিং করছিল তখন তাদের 4 বছর বয়সী ছোট্ট ডমিনিক বাইরে খেলছিল।

স্টিফানি জানায় যখন তিনি ফ্রিজে রাখা জিনিসগুলি সরিয়ে গুছিয়ে রাখেন এবং বুট জুতো পরিষ্কার করতে থাকেন তখন তিনি দরজায় ডমিনিকের আসার পায়ের আওয়াজ শুনতে পান।কিন্তু তখন তিনি যা দেখেছিলেন তা তাকে অবাক করে দিয়েছিল।

স্টেফানি ব্রাউন এর ফেইসবুক পেজ থেকে নেওয়া


সংবাদ মাধ্যম কে সাক্ষাৎকার দেওয়ার সময়  স্টিফানি বলেন “আমি দেখি যে ডমিনিক ও শিশু হরিণ
টি একে অপরের পাশাপাশি দাঁড়িয়ে আছে এবং তারা প্রায় ভিতরে চলে এসেছে! আমি তো  পুরোপুরি হতবাক! আমি এক সেকেন্ডের জন্য হিমশীতল হয়েগেছিলাম কারণ আমি তখন কী করব তা আক্ষরিকভাবে বুঝতে পারছিলাম না!" তখন সেই মুহূর্ত টির ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করাতেই ছবিটি ভাইরালহয়ে যাই। এখনো পর্যন্ত ছবিটি ফেইসবুক এ তিরিশ হাজারেরও বেশি শেয়ার হয়েছে।

তিনি আরও বলেন  ছবিটি তোলার পরে আমি ডমিনিককে বলি তার নতুন বন্ধুকে আবার যেন বনে ছেড়ে দিয়ে আসে যাতে তার (শিশু হরিণটির) মা  তাকে খুঁজে পায়"


Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.