Type Here to Get Search Results !

রাজ্যের দুই মেডিকেল কলেজে নার্স এবং ল্যাবরেটরি টেকনিসিয়ান নিয়োগ | সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ | বিস্তারিত দেখুন |

 


নীলরতন সরকার মেডিকেল কলেজ এন্ড হসপিটাল কলকাতা (Nil Ratan Sircar Medical College and Hospital Kolkata) এবং বর্ধমান মেডিকেল কলেজে (Burdwan Medical College) নার্স এবং ল্যাবরেটরি টেকনিসিয়ান নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে The Health & Family Welfare Department West Bengal এর অফিসিয়াল ওয়েবসাইটে।  মোট 06 টি শুন্যপদ রয়েছে। সম্পূর্ণ চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে। সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। বিস্তারিত নিচে আলোচনা করা হলো।

N.R.S Medical College and Hospital Nurse Recruitment 2021 এর Advertisement Memo No. হলো – NH\227\HM     Date- 29-10-2021

Burdwan Medical College Nurse Recruitment 2021 এর Advertisement Memo No. হলো – BMC/HCP-Engg./2585   Date- 26/10/2021

N.R.S Medical College and Hospital Nurse Recruitment 2021 এবং Burdwan Medical College Nurse Recruitment 2021 notification PDF টির লিংক শেষে দেওয়া আছে দেখতে অনুরোধ করা হচ্ছে।

N.R.S Medical College and Hospital:

পদের নাম: GNM Staff:

নীলরতন সরকার মেডিকেল কলেজ এন্ড হসপিটালের হেমাটোলজি ডিপার্টমেন্টে পশ্চিমবঙ্গ সরকারের "হেমোগ্লোবিনোপ্যাথিস কন্ট্রোল প্রোগ্রাম" এর অধীনে সম্পূর্ণ চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে। সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে।

শূন্যপদ: 02 টি।

যোগ্যতা: ইন্ডিয়ান নার্সিং কাউন্সিল(INC) / ওয়েস্ট বেঙ্গল নার্সিং কাউন্সিল সিকৃত GNM কোর্স উত্তীর্ণ হতে হবে। থ্যালাসেমিয়া প্রকল্পে কাজে অভিজ্ঞতা থাকতে হবে।

বয়স: 01/01/2021 এর হিসাবে 40 বছরের মধ্যে বয়স হতে হবে।

বেতন: 25000 টাকা প্রতি মাসে।

Interview Date:  18/11/2021  TIME: 11 AM.

Interview Venue: Haematology Department, 4th Floor, Centenary Building, N.R.S Medical College & Hospital.

প্রার্থীদের ইন্টারভিউয়ের দিন সকাল 09 টা থেকে 10 টার মধ্যে নীলরতন সরকার মেডিকেল কলেজ এন্ড হসপিটালের হেমাটোলজি ডিপার্টমেন্টে নিজের নাম রেজিস্ট্রেশন করতে হবে। ইন্টারভিউ শুরু হবে সকাল 11 টাই।

ইন্টারভিউয়ের দিন আবেদন পত্রের (বায়োডাটা) সাথে সমস্ত ডকুমেন্টের অরিজিনাল এবং জেরক্স কপি, আঁধার কার্ড, প্যান কার্ড, নিজের ফটো সঙ্গে নিয়ে যাবেন।

 

Burdwan Medical College:

পদের নাম: Staff Nurse:

বর্ধমান মেডিকেল কলেজে "থ্যালাসেমিয়া কন্ট্রোল ইউনিট" এর অধীনে সম্পূর্ণ চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে। সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে।

শূন্যপদ: 02 টি।

যোগ্যতা: ইন্ডিয়ান নার্সিং কাউন্সিল(INC) / ওয়েস্ট বেঙ্গল নার্সিং কাউন্সিল সিকৃত GNM কোর্স উত্তীর্ণ হতে হবে। প্রার্থীর নাম ওয়েস্ট বেঙ্গল নার্সিং কাউন্সিলে (WBNC) নথিভুক্ত থাকতে হবে।  থ্যালাসেমিয়া প্রকল্পে কাজে অভিজ্ঞতা থাকতে হবে।

বয়স: 01/01/2021 এর হিসাবে 21 থেকে 40 বছরের মধ্যে বয়স হতে হবে।

বেতন: 25000 টাকা প্রতি মাসে।

 

পদের নাম: Laboratory Technician:

শূন্যপদ: 02 টি।

যোগ্যতা: ফিজিক্স, কেমিস্ট্রি, বায়োলজি বিষয় নিয়ে বিজ্ঞান বিভাগে উচ্চমাধ্যমিক উত্তীর্ণ হতে হবে। সঙ্গে পশ্চিমবঙ্গ সরকার সিকৃত DMLT অথবা DLT অথবা BMLT উত্তীর্ণ হতে হবে। Cell Counter এবং HPLC Machine হ্যান্ডেলিং এ অভিজ্ঞতা এবং দক্ষতা থাকতে হবে।

বয়স: 01/01/2021 এর হিসাবে 19 থেকে 40 বছরের মধ্যে বয়স হতে হবে।

বেতন: 22000 টাকা প্রতি মাসে।

Interview Date:  16/11/2021  TIME: 10.30 AM.

Interview Venue: New Administrative Building (Office Of The Principle, Burdwan Medical College, Burdwan).

প্রার্থীদের ইন্টারভিউয়ের দিন সকাল 10.30 টার মধ্যে ওপরের ঠিকানায় নিজের নাম রেজিস্ট্রেশন করতে হবে।

আবেদন পত্রের ফরমেট নোটিফিকেশন এর সাথে দেওয়া আছে  ডাউনলোড করে প্রিন্ট করে fill up করবেন। ইন্টারভিউয়ের দিন আবেদন পত্রের সাথে সমস্ত ডকুমেন্টের অরিজিনাল এবং self attested জেরক্স কপি (শিক্ষাগত যোগ্যতার প্রমান পত্র, অভিজ্ঞতা থাকলে প্রমান পত্র, যেখানে কাজ করছেন সেখানকার নো অবজেকশন সার্টিফিকেট আঁধার কার্ড, প্যান কার্ড, ভোটার কার্ড, রেশন কার্ড) এবং নিজের ফটো সঙ্গে নিয়ে যাবেন।

সরকারি, বেসরকারি , পার্টটাইম চাকরির আপডেট পেতে, বিভিন্ন বিষয়ের GK এবং কারেন্ট অ্যাফেয়ার্স বাংলায় পড়তে Tathya Point এর FACEBOOK পেইজ টি Like এবং Follow  করুন এবং Telegram চ্যানেল টি JOIN এবংSubscribe করুন।



Official Website: Click Here

N.R.S Official Notification: Click Here

Burdwan Medical College Official Notification & Application 

Format: Click Here


N.B : Tathya Point (www.tathyapoint.com) is a  bengali job news portal who provide various government,private,Part time job information’s to jobseekers. We are not a recruitment agency and do not offer any jobs. We are requested to all Jobseekers please go through the official website of the company/department for complete details & application process. If any company/department/agency is taking money for giving job is the jobseekers own risk, Tathya Point (www.tathyapoint.com) will not responsible this.


Tags

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.