Type Here to Get Search Results !

রাজ্যে আনন্দধারা প্রকল্পে কর্মী নিয়োগ, বিস্তারিত দেওয়া হলো ।

 


Bankura District Anandadhara Recruitment 2021: রাজ্যে বাঁকুড়া জেলায় আনন্দধারা ডিস্ট্রিক্ট অফিসে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। National Rural Economic Transformation Project (NRETP)এর অন্তরগত সোনামুখী এবং পাত্রসায়ের ব্লকের One Stop facility Center (OSFs) এ এই নিয়োগ গুলি করা হবে। এই দুই ব্লকের বিভিন্ন গ্রাম পঞ্চায়েত এলাকায় কাজ করতে হবে। পদের নাম বিজনেস ডেভেলপমেন্ট সাপোর্টস প্রোভাইডার(BDSP)। শুধুমাত্র মহিলা প্রার্থীরাই আবেদন করতে পারবেন। আবেদন করতে হবে অফলাইনের মাধ্যমে ডাকযোগে। আবেদন শুরু হয়েছে 24/11/2021 তারিখ থেকে। আবেদন পৌঁছানোর শেষ দিন 08/12/2021 তারিখ (5.30)। Bankura One Stop Facility Centre Recruitment 2021 এর বিস্তারিত নিচে আলোচনা করা হলো।

এই নিয়োগের Advertisement Memo No. 794/DRDC/BNK  Dated-24/11/2021

শূন্যপদ:

সোনামুখী এবং পাত্রসায়ের ব্লকের অন্তরগত প্রত্যেকটি গ্রাম পঞ্চায়েতে One Stop facility Center (OSFs) এ একটি করে শূন্যপদ রয়েছে।

যোগ্যতা:

যেকোনো শাখায় স্নাতক হলেই এই পদের জন্য আবেদন করতে পারবেন তবে কমার্স বিষয়ে স্নাতক হলে অগ্রাধিকার দেওয়া হবে। এর সঙ্গে আরও যে যোগ্যতা গুলি চাওয়া হয়েছে সেগুলি হলো....

১. স্থানীয় ভাষায় কথা বলতে জানতে হবে।

২. গণিত হিসাব এবং ব্যবসা বোঝার জন্য দক্ষতা থাকতে হবে।

৩. কম্পিউটার এবং স্মার্ট ফোন চালনায় বেসিক জ্ঞান থাকতে হবে।

৪. সংশ্লিষ্ট ব্লকে অন্ততপক্ষে দুই বছরের বাসিন্দা হতে হবে।

৫. মাসে অন্ততপক্ষে 15 দিন কাজ করতে হবে।

৬. শুধু মাত্র মহিলা প্রার্থীরাই আবেদন করতে পারবেন।প্রার্থীদের NRLM fold এর অন্তর্গত সেলফ হেল্প গ্রুপ (SHG) এর মেম্বার হতে হবে এবং সেলফ হেল্প গ্রুপ এর ব্যাঙ্ক একাউন্ট অন্তত পক্ষে তিন বার ব্যাঙ্ক লিঙ্কেজ হতে হবে।

বয়স:

বয়স হতে হবে 01/01/2021 এর হিসাবে 25 থেকে 45 বছরের মধ্যে।

বেতন:

প্রতিদিনের কাজ হিসাবে 300 টাকা করে পারিশ্রমিক এবং সঙ্গে  TA পাবেন।

আবেদন ফি:

প্রার্থীদের কোনো আবেদন ফী লাগবে না।

আবেদন পদ্ধতি:

আবেদন করতে হবে অফলাইনের মাধ্যমে ডাকযোগে অথবা সংশ্লিষ্ট সরাসরি গিয়ে নির্দিষ্ট ড্রপবক্সেও আবেদন পত্র জমা করতে পারবেন। অফিসিয়াল নোটিফিকেশনের সঙ্গে আবেদন পত্রের ফরমেট দেওয়া আছে (ডাউনলোড করার লিংক শেষে দেওয়া আছে। সমস্ত সঠিক তথ্য দিয়ে আবেদন পত্রটি সঠিক ভাবে পূরণ করবেন। মনে রাখবেন ত্রুটি পূর্ণ এবং অসম্পূর্ণ আবেদন পত্রটি বাতিল বলে গণ্য হবে। পূরণ করা আবেদন পত্রের সাথে নিম্ন লিখিত স্ব-প্রত্যয়িত নথি গুলি জমা করতে হবে।

১. বার্থ সার্টিফিকেট হিসাবে মাধ্যমিকের এডমিট কার্ড।

২. এলাকার বাসিন্দা প্রমান পত্র।

৩. নিজের পরিচয় পত্র।

৪. শিক্ষাগত যোগ্যতার প্রমান পত্র এবং মার্কশীট।

৩. সংরক্ষিত শ্রেণীর প্রার্থীদের নিজের কাস্ট সার্টিফিকেট জমা করতে হবে।

৪. মাধ্যমিক অথবা সমতুল্য পরীক্ষার মার্কশীট।

৫. কম্পিউটার সার্টিফিকেট।

৬. অভিজ্ঞতার সার্টিফিকেট।

৭. এবং অন্যান্য প্রয়োজনীয় ডকুমেন্টস। 

 

আবেদনপত্র পাঠানোর ঠিকানা:- 

Project Director, District Rural Development, DRD Cell & Additional District Mission Director, District Mission Management unit, Chandmaridanga, Bankura- 722101

আরও বিশদে জানতে অফিসিয়াল নোটিফিকেশন দেখতে অনুরোধ করা হচ্ছে।


👉অফিসিয়াল ওয়েবসাইট

👉অফিসিয়াল নোটিফিকেশন এবং আবেদন পত্র


সরকারি, বেসরকারি , পার্টটাইম চাকরির আপডেট পেতে, বিভিন্ন বিষয়ের GK এবং কারেন্ট অ্যাফেয়ার্স বাংলায় পড়তে Tathya Point এর FACEBOOK পেইজ টি Like এবং Follow  করুন এবং Telegram চ্যানেল টি JOIN এবংSubscribe করুন।

Tags

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.