Type Here to Get Search Results !

এই জেলায় ডাটা এন্ট্রি অপারেটর এবং একাউন্টেন্ট পদে নিয়োগ

 


North 24 Parganas District DEO Recruitment 2022: রাজ্যের উত্তর ২৪ পরগনা জেলার চাকরি প্রাথীদের জন্য সুখবর। এই জেলায় রূপশ্রী এবং কন্যাশ্রী প্রকল্পে কর্মী নিয়োগ হবে। রূপশ্রী প্রকল্পে নিয়োগ হবে ডাটা এন্ট্রি অপারেটর এবং একাউন্টেন্ট। কন্যাশ্রী প্রকল্পে নিয়োগ হবে একাউন্টেন্ট কাম ডাটা ম্যানেজার। আবেদন করতে হবে অনলাইনের মাধ্যমে। আবেদন শুরু হয়েছে 04/01/2022 তারিখ থেকে। আবেদন করার শেষ দিন 18/01/2022 তারিখ। North 24 Parganas District DEO and Accountant Recruitment 2022 এর বিস্তারিত নিচে আলোচনা করা হলো।

North 24 Parganas District Rupashree Prokolpo Recruitment 2022 Advertisement Memo No.144/Rup/N24P, Dated 23/12/2022.

North 24 Parganas District Kanyashree Prokolpo Recruitment 2022 Advertisement Memo No.216/Kanya/N24P, Dated 23/12/2021.

 

রূপশ্রী প্রকল্প:

ডাটা এন্ট্রি অপারেটর:

শূন্যপদ:

16 টি। সংরক্ষিত প্রার্থীরা সরকারি নিয়ম অনুসারে সংরক্ষণ পাবেন।  অফিসিয়াল নটিফিকেশন দেখুন।

শিক্ষাগত যোগ্যতা:

স্বীকৃত ইনস্টিটিউট / ইউনিভার্সিটি থেকে যেকোনো শাখায় গ্রাজুয়েট উত্তীর্ন হতে হবে। কম্পিউটারে মাইক্রোসফট অফিস প্যাকেজে কাজ করার জ্ঞান থাকতে হবে। প্রতি মিনিটে 30 টি শব্দ টাইপিং এ  স্পিড থাকতে হবে। কোনো সংস্থায় সংশ্লিষ্ট কাজে এক বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

বয়স:

এই পদে আবেদনের জন্য 01/01/2022 তারিখের হিসাবে বয়স হতে হবে 40 বছরের মধ্যে। SC/ST শ্রেণীর প্রার্থীরা 5 বছর, OBC শ্রেণীর প্রার্থীরা 3 বছর বয়সের উর্ধ সীমায় ছাড় পাবেন।

বেতন: 11,000 টাকা প্রতি মাসে বেতন পাবেন।

 

একাউন্টেন্ট:

শূন্যপদ:

03 টি। সংরক্ষিত প্রার্থীরা সরকারি নিয়ম অনুসারে সংরক্ষণ পাবেন। অফিসিয়াল নটিফিকেশন দেখুন।

শিক্ষাগত যোগ্যতা:

স্বীকৃত ইনস্টিটিউট / ইউনিভার্সিটি থেকে যেকোনো কমার্স শাখায় অনার্স গ্রাজুয়েট উত্তীর্ন হতে হবে। কম্পিউটারে মাইক্রোসফট অফিস প্যাকেজে কাজ করার জ্ঞান থাকতে হবে। এক্সেল শিট এবং ট্যালি সফটওয়ারে কাজ জানতে হবে। কোনো সংস্থায় সংশ্লিষ্ট কাজে তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

বয়স:

এই পদে আবেদনের জন্য 01/01/2022 তারিখের হিসাবে বয়স হতে হবে 40 বছরের মধ্যে। অবসর প্রাপ্ত সরকারি কর্মচারীদের ক্ষেত্রে বয়স হতে হবে 64 বছরের মধ্যে। SC/ST শ্রেণীর প্রার্থীরা 5 বছর, OBC শ্রেণীর প্রার্থীরা 3 বছর বয়সের উর্ধ সীমায় ছাড় পাবেন।

বেতন: 15,000 টাকা প্রতি মাসে বেতন পাবেন।

 

কন্যাশ্রী প্রকল্প:

একাউন্টেন্ট  কাম  ডাটা ম্যানেজার:

শূন্যপদ:

02 টি। সংরক্ষিত প্রার্থীরা সরকারি নিয়ম অনুসারে সংরক্ষণ পাবেন। অফিসিয়াল নটিফিকেশন দেখুন।

শিক্ষাগত যোগ্যতা:

স্বীকৃত ইনস্টিটিউট / ইউনিভার্সিটি থেকে কমার্স শাখায় গ্রাজুয়েট উত্তীর্ন হতে হবে। কম্পিউটারে মাইক্রোসফট অফিস প্যাকেজে কাজ করার জ্ঞান থাকতে হবে। প্রতি মিনিটে 25 টি শব্দ টাইপিং এ স্পিড থাকতে হবে। কোনো সংস্থায় সংশ্লিষ্ট কাজে এক বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

বয়স:

এই পদে আবেদনের জন্য 01/01/2022 তারিখের হিসাবে বয়স হতে হবে 18 বছর থেকে 37 বছরের মধ্যে। অবসর প্রাপ্ত সরকারি কর্মচারীদের ক্ষেত্রে বয়স হতে হবে 64 বছরের মধ্যে। SC/ST শ্রেণীর প্রার্থীরা 5 বছর, OBC শ্রেণীর প্রার্থীরা 3 বছর বয়সের উর্ধ সীমায় ছাড় পাবেন।

বেতন: 12,000 টাকা প্রতি মাসে বেতন পাবেন।

আবেদন ফি :

প্রার্থীদের কোনো আবেদন ফী দিতে হবে না।

আবেদন পদ্ধতি:

ইচ্ছুক এবং যোগ্য প্রার্থীরা আবেদন করতে চাইলে শুধুমাত্র অনলাইনেই আবেদন করতে পারবেন উত্তর ২৪ পরগনা জেলার অফিসিয়াল ওয়েবসাইট http://north24parganas.gov.in/ থেকে ( লিংক শেষে দেওয়া আছে)। আবেদন শুরু হয়েছে 04/01/2022 তারিখ থেকে। আবেদন করার শেষ দিন 18/01/2022 তারিখ।

প্রার্থী বাছাই পদ্ধতি:

এই বিষয়ে অফিসিয়াল বিজ্ঞপ্তিতে কিছু জানানো হয়নি। পরে অফিসিয়াল ওয়েবসাইটে বিজ্ঞপ্তি জারি করে জানানো হবে। উপরের সমস্ত পদে আবেদনকরার জন্য প্রার্থীকে অবশ্যই উত্তর ২৪ পরগনা জেলার স্থায়ী বাসিন্দা হতে হবে।


👉অফিসিয়াল ওয়েবসাইট


অফিসিয়াল নোটিফিকেশন 

👉রূপশ্রী প্রকল্প


👉কন্যাশ্রী প্রকল্প


রেজিস্ট্রেশন লিংক

👉রূপশ্রী প্রকল্প


👉কন্যাশ্রী প্রকল্প



সরকারি, বেসরকারি , পার্টটাইম চাকরির আপডেট পেতে, বিভিন্ন বিষয়ের GK এবং কারেন্ট অ্যাফেয়ার্স বাংলায় পড়তে Tathya Point এর FACEBOOK পেইজ টি Like এবং Follow  করুন এবং Telegram চ্যানেল টি JOIN এবংSubscribe করুন।


Tags

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.